পাকিস্তানে মুজাহিদদের বীরত্বপূর্ণ হামলায় ১৫ গাদ্দার সেনা সদস্য নিহত

1
648
পাকিস্তানে মুজাহিদদের বীরত্বপূর্ণ হামলায় ১৫ গাদ্দার সেনা সদস্য নিহত

পাকিস্তান ভিত্তিক জনপ্রিয় ইসলামিক প্রতিরোধ বাহিনী তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (টিটিপি) যোদ্ধারা দেশটির গাদ্দার ও শরিয়তের দুশমন সামরিক বাহিনীর উপর সফল হামলা চালিয়েছেন। যাতে কমপক্ষে ১২ সেনা সদস্য নিহত ও আরও ৩ সেনা সদস্য আহত হয়েছে।

উমর মিডিয়ার তথ্য সূত্রে জানা গেছে, পাকিস্তানের উত্তর ওয়াজিরিস্তান ও বাজোর এজেন্সীর ২টি স্থানে দেশটির গাদ্দার সামরিক বাহিনীর বিরুদ্ধে বীরত্বপূর্ণ অভিযান পরিচালনা করেছেন ইসলামিক প্রতিরোধ বাহিনীর লড়াকু বীর যোদ্ধারা।

এরমধ্যে গত ২০ অক্টোবর বুধবার, মুজাহিদগণ তাদের প্রথম অভিযানটি চালান বাজুর এজেন্সীর ওয়ারা মামুন্দ সীমান্তের তির বান্দগাই এলাকায়। যেখানে মুজাহিদগণ পরপর দুটি বোমা বিস্ফোরণ ঘটান। যার ফলে শরিয়তের দুশমন ৪ গাদ্দার সেনা নিহত হয়।

এই হামলার আগে অঞ্চলটির চারসাদ্দা জেলার শাবাকদার সীমান্তের মির্জাই গ্রামেও একটি জাটিকা অভিযান চালান মুজাহিদগণ। যেখানে মুজাহিদগণ ছুটিতে থাকা এক গাদ্দার সেনা কর্মকর্তাকে হত্যা করেন।

এমনিভাবে গত ২০ অক্টোবর বুধবার রাতে আরও একটি বীরত্বপূর্ণ অভিযান পরিচালনা করেন টিটিপির মুজাহিদগণ। সূত্রটি জানায় যে, এই হামলাটি চালানো হয়েছে উত্তর ওয়াজিরিস্তানের শাওয়া সীমান্তের “স্প্রি” এলাকায় অবস্থিত গাদ্দার এফসি সদস্যদের একটি পোস্টে। যেখানে মুজাহিদগণ সেনাদের পোস্ট টার্গেট করে বেশ কিছু সময় ধরে গুলি চালান। ফলশ্রুতি দেশটির গাদ্দার সামরিক বাহিনীর ৭ এফসি সদস্য নিহত এবং আরও ৩ সদস্য আহত হয়েছিল।

তেহরিক-ই-তালিবান পাকিস্তানের মুখপাত্র- মুহাম্মদ খোরাসানী হাফিজাহুল্লাহ্ পৃথক সংবাদ বিজ্ঞপ্তিতে হামলাগুলোর তথ্য নিশ্চিত করেছেন।

তথ্যসূত্র:
১। https://tinyurl.com/4x2bnfr2
২। https://tinyurl.com/xzd78yhs

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন