গণহত্যার প্রস্তুতি | “যখন মুসলমানদের হত্যা করব, তখন তারা রাম রাম বলে চিৎকার করবে।”

উসামা মাহমুদ

3
1044
গণহত্যার প্রস্তুতি | “যখন মুসলমানদের হত্যা করব, তখন তারা রাম রাম বলে চিৎকার করবে।”

ভারতের হিন্দুত্ববাদীরা মুসলিমদের গণহত্যার প্রকাশ্য স্লোগান দিচ্ছে। মুসলিমদের কেটে কেটে হত্যা করার সময় রাম রাম বলে চিৎকার করবে বলে মিছিল করেছে।
১৯ মার্চ, ২০২২-এ, জেলায় ডুমারিয়াগঞ্জের প্রাক্তন বিধায়ক হিন্দুত্ববাদী রাঘবেন্দ্র প্রতাপ সিং আয়োজিত একটি সমাবেশের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কুখ্যাত মুসলিম বিদ্বেষী মন্তব্যের কারণেই হিন্দুত্ববাদী রাঘবেন্দ্র প্রতাপ সিং বেশি প্রসিদ্ধ।

ভিডিওতে সিংকে ডুমারিয়াগঞ্জে একটি প্রশস্ত রাস্তার কয়েকশ হিন্দুত্ববাদী লোকের সমাবেশের নেতৃত্ব দিতে দেখা যায়।

তাছাড়াও ভিডিওতে জোরে মিউজিকের মধ্যে মুসলিম বিরোধী স্লোগান এবং মুসলমানদের হত্যার আহ্বান শোনা যায়। তারা বলছে “যাব কাটে কাটে যায়েঙ্গে, তাব রাম রাম চিল্লায়েঙ্গে,” যার সহজ সরল অনুবাদ হলো- “যখন (মুসলমানদের) হত্যা করা হবে, তখন তারা রাম রাম বলে চিৎকার করবে।”

১১ ফেব্রুয়ারী, ২০২২-এ ফেসবুকে- আপলোড করা একটি লাইভে এই সিংকেই বলতে শোনা যায়, “আমি বিধায়ক হওয়ার পর থেকে তাদের (মুসলিমরা) মাথার টুপি পরা বন্ধ করে দিয়েছি। আপনারা যদি আমাকে আবার ভোট দেন, তাহলে তারা তিলক পরতে বাধ্য হবে।

সিং মৌখিকভাবে যারা তাকে ভোট দিবে না তাদের গালাগালি করেছিল। যারা বিজেপিকে ভোট দেবে না এবং তাদের ‘বিশ্বাসঘাতক’ বলে অভিহিত করেছিল।

এভাবেই হিন্দুত্ববাদী নেতারা সামনের সারিতে থেকে সকল হিন্দুদের একত্রিত করে মুসলিম গণহত্যার মাঠ প্রস্তুত করছে। উলামায়ে কেরাম তাই উম্মাহর ক্রান্তিলগ্নে হিন্দুত্ববাদীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে কাজ করর আহ্বান জানিয়েছেন।

তথ্যসূত্র:
——–
1. Calls for Murder of Muslims ‘Heard’ in Viral Video of Former BJP MLA’s Rally in UP
https://tinyurl.com/fk4ex37m

3 মন্তব্যসমূহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন