বাজোরে পাক-তালিবানের হামলায় ৮ পাকি সেনা নিহত, সামরিক ট্রাক ধ্বংস

ত্বহা আলী আদনান

0
648
বাজোরে পাক-তালিবানের হামলায় ৮ পাকি সেনা নিহত, সামরিক ট্রাক ধ্বংস

পাকিস্তানের বাজাউর এজেন্সিতে দেশটির গাদ্দার সেনাবাহিনীর হামলার জবাবে টিটিপির পাল্টা আঘাতে ৮ সেনা সদস্য নিহত হয়েছে। আহত হয়েছে আরও অসংখ্য।

বিবরণ অনুযায়ী, গতকাল ২২ মার্চ মঙ্গলবার সকালে বাজোর এজেন্সির চারমাং সীমান্তে তীব্র সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে জানা গেছে। যেখানে দেশটির জনপ্রিয় ইসলামি প্রতিরোধ বাহিনী তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (টিটিপি) অবস্থান লক্ষ্য করে হামলা চালানোর চেষ্টা করে দেশটির সেনাবাহিনী।

এদিকে গাদ্দার সেনাবাহিনীর আগমনের সংবাদ পেয়েই সেখানে প্রতিরোধ গড়ে তুলেন টিটিপির মুজাহিদগণ। ফলে সীমান্ত অঞ্চলটিতে উভয় বাহিনীর মধ্যে তীব্র লড়াই সংঘটিত হয়। যা কয়েক ঘন্টা যাবৎ চলতে থাকে।

টিটিপির মুখপাত্র মুহাম্মদ খোরাসানী হাফিজাহুল্লাহ্ জানান, সেনাবাহিনীর গাড়িবহর উক্ত এলাকাটিতে ঢুকার চেষ্টা করলে মুজাহিদগণ গাড়িবহর টার্গেট করে তীব্র হামলা চালান। এতে সেনবাহিনীর অস্ত্র বোঝাই একটি ট্রাক ধ্বংস হয়ে যায়। একই সাথে মুজাহিদদের তীব্র জবাবি হামলায় শরিয়তের দুশমন পাকিস্তান সামরিক বাহিনীর অন্তত ৮ সেনা নিহত হয়। এই হামলায় আহত হয় আরও অসংখ্য গাদ্দার পাকি সেনা।

বাজোরে মুজাহিদদের সাথে উক্ত সংঘর্ষে নিহত গাদ্দার সেনা সদস্যদের নাম প্রকাশ করেছে ‘আইএসপিআর’। যাদের মাঝে রয়েছে কর্নেল পদমর্যাদার এক সেনা কমান্ডার, আরো রয়েছে পুলিশের উচ্চপদস্থ এক অফিসার।

ধারণা করা হচ্ছে নিহতদের সংখ্যা আরও বৃদ্ধি পাবে। কেননা হামলায় আহত অনেক সেনার অবস্থাই গুরুতর বলে জানা গেছে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন