কসাই মোদীর গুজরাটে নয়জন মুসলিমকে জনসম্মুখে বেত্রাঘাত: উগ্র হিন্দু জনতার উল্লাস

মাহমুদ উল্লাহ্‌

0
786

ভারতে হিন্দুদের নবরাত্রির গরবা অনুষ্ঠান বাতিলের অবান্তর অভিযোগে নয় মুসলিমকে গ্রেফতার করেছে হিন্দুত্ববাদী পুলিশ। পরে তাদের রাস্তায় একটি খুঁটির সাথে আটকে রেখে হিন্দুত্ববাদী পুলিশ বেত্রাঘাত করে। গত ৪ অক্টোবর উন্ধেলা গ্রামে ঘটনাটি ঘটেছে।

গত মঙ্গলবার টুইটারে ভাইরাল হওয়া ভিডিওতে আটক মুসলিম ব্যক্তিদেরকে বেত্রাঘাত করতে দেখা যায়।

গ্রামের মুসলিম সম্প্রদায়ের সদস্যরা একটি মসজিদের কাছে গরবা আয়োজনে আপত্তি জানিয়েছিলেন। কারণ তাতে মসজিদে ইবাদতের সমস্যা হতে পারে। শুধু এই তুচ্ছ কারণে বেশ কয়েকজন মুসলিম পুরুষকে গ্রেফতার করা হয়। এছাড়া মামলায় ৪৩ জন মুসলিমের নাম উল্লেখ করে নয় জনকে আটক করেছে হিন্দুত্ববাদী পুলিশ।

নরেন্দ্র মোদির গুজরাটে তুচ্ছ কারণে মুসলিমকে জনসম্মুখে বেত্রাঘাত করা হয়। অথচ, সেখানে মুসলিম নারীদের ধর্ষক ও ১৪ জন মুসলিমের খুনিরা পর্যন্ত ক্ষমা পেয়ে যায় হিন্দু হওয়ার কারণে।

এই হচ্ছে বর্তমান ভারতের অবস্থা। কথিত অসাম্প্রদায়িক চেতনাবাজরা তাদের মনগরা সবক শুনিয়ে এতদিন মুসলিমদেরকে প্রতিরোধশক্তি সংগ্রহ করা থেকে বিরত রেখে আজ এই পর্যায়ে নিয়ে এসেছে যে, হিন্দুরা এখন বিনা কারণে তাদেরকে প্রকাশ্যে মারধোর ও অপমান করছে, তাদের নারীদের সম্মানহানী ও হত্যা করছে, এমনকি তাদের ইবাদতখানায় প্রস্রাব করছে। আর মুসলিমরা টু শব্দটি করলে প্রশাসন তাদের জেলে ঢুকাচ্ছে। এখনি রুখে না দাঁড়ালে অনাগত দিনের পরিস্থিতি আরও ভয়ানক হতে চলেছে বলে সতর্ক করেছেন ইসলামি বিশ্লেষকগণ।



তথ্যসূত্র:
——–
1. On camera, Muslim men flogged by cops in Gujarat, crowd cheers
https://tinyurl.com/bumpe56a

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধ৪ বছরে ২৮ হাজার উইঘুর আলেম-উলামাদের গুম ও খুন করেছে দখলদার চীন
পরবর্তী নিবন্ধভারতে প্রাচীন মাদরাসায় হিন্দুদের অনুপ্রবেশ, হিন্দুত্ববাদী স্লোগান