এবার বলিউড অভিনেতার মুসলিমবিদ্বেষী বক্তব্য

সাইফুল ইসলাম

0
753
উগ্র হিন্দু নেতা ও অভিনেতা পরেশ রাওয়াল

এবার বলিউড অভিনেতা এবং সিনিয়র বিজেপি নেতা পরেশ রাওয়াল মুসলিমবিদ্বেষী বক্তব্য দিয়েছে। ভারতের গুজরাটে এক নির্বাচনী সভায় রোহিঙ্গা এবং বাংলাদেশী মুসলিমদের বিরুদ্ধে বিদ্বেষসূচক বক্তব্য দিয়েছে সে।

বর্তমানে বিজেপির শাসনাধীনে ভারতের মানুষ এক কঠিন অবস্থা অতিক্রম করছেন। জিনিসপত্রের দাম বৃদ্ধি পাচ্ছে। মুদ্রাস্ফীতি, বেকারত্ব দেশটির অর্থনীতিকে ভঙ্গুর করে ফেলছে। এ অবস্থায়ও নিজেদের ব্যর্থতাকে নির্লজ্জভাবে পাশ কাটিয়ে সামনের নির্বাচনে বিজয় লাভের জন্য আবারও ইসলাম ও মুসলিম বিদ্বেষকে সামনে আনছে হিন্দুত্ববাদী বিজেপি। নিয়মিতভাবে বিজেপি নেতা-কর্মীরা মুসলিমবিদ্বেষী বক্তব্য দিয়ে চলেছে।

এরই ধারাবাহিকতায় পরেশ রাওয়ালও তার বক্তব্যে স্পষ্টভাবে মুসলিমবিদ্বেষকে উসকে দেওয়ার চেষ্টা করেছে। সে বলেছে, “শুনুন, যদি গ্যাস সিলিন্ডারের দাম বেড়ে যায়, এটা আবার সস্তাও হবে। যদি মুদ্রাস্ফীতি বেড়ে যায়, তবে আবার কমেও যাবে। লোকজন চাকরি পাবে। কিন্তু তখন আপনারা কী করবেন যখন বাংলাদেশী এবং রোহিঙ্গারা দিল্লির মতো আপনাদের আশপাশেও বসবাস করতে শুরু করবে? তখন আপনারা গ্যাস দিয়ে কী করবেন? বাংলাদেশীদের মতো মাছ রান্না করবেন?”

গুজরাট নির্বাচনকে কেন্দ্র করে আবারো মুসলিম নিধনযজ্ঞ কায়েম করার পায়তারা করছে উগ্র হিন্দুরা। গুজরাটের পরিস্থিতি খুলে দিতে পারে মুসলিম গণহত্যার দরজা; এই প্রেক্ষাপটই তৈরি করছে এই কথিত হিন্দু নেতারা।



তথ্যসূত্র:
——–
1. ভিডিও লিংক
https://tinyurl.com/4jx5j7jp

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন