ইসরাইলি আগ্রাসনে লোমহর্ষক খুনের ঘটনা প্রত্যক্ষ করলো বিশ্ব

উসামা মাহমুদ

0
627

ফিলিস্তিনে দখলদার ইহুদি আগ্রাসনের যেন শেষ নেই। প্রতিনিয়ত বৃদ্ধি পাচ্ছে নিহত ফিলিস্তিনিদের সংখ্যা। এর সাথে ফিলিস্তিনিদের চাপা দিতে হচ্ছে স্বজন হারানোর বেদনা। তবে এগুলোর মধ্যেও এমন কিছু ঘটনা রয়েছে, যা মেনে নেওয়াটা সহ্য সীমার বাইরে।

এমনই এক ঘটনা ঘটেছে ফিলিস্তিনের পশ্চিম তীরের জেনিন শহরে। গতকাল (৯ ডিসেম্বর) সন্ত্রাসী ইসরাইলি সেনারা গুলি করে খুন করে এক ফিলিস্তিনি মুসলিমকে। লাশটি উপুড় হয়ে পড়েছিল একটি দোকানের সামনে।

কিছু সময় পর এক যুবক সেখান দিয়ে যাবার সময় লাশ দেখতে পায়। এবং উপর হওয়া লাশটিকে চিহ্নিত করার জন্য বারান্দা থেকে টেনে রাস্তায় আনে, এবং লাশ সোজা করতেই মিলল এক লোমহর্ষক ঘটনা। এই লাশ অন্য কারো নয়, বরং খুন হওয়া ব্যাক্তি তার আপন ভাই। এ ঘটনায় যুবক একদম বাকরুদ্ধ হয়ে কিছুক্ষণ এদিক ওদিক দৌড়াদৌড়ি করতে দেখা যায়। লোমহর্ষক এ ঘটনাটি সিসিটিভি ফুটেজে থেকে মিলেছে।

এমন দৃশ্য ফিলিস্তিনে নিয়মিত ঘটনা। দখলদার সেনারা মায়ের সামনেই কেড়ে নিচ্ছে তার সন্তানকে। পিতার সামনে থেকে ধরে নিয়ে যাচ্ছে সন্তানকে, প্রতিবাদ করলেই করা হচ্ছে গুলি। ফলে দেখা ছাড়া আর কিছুই করতে পারছে না ফিলিস্তিনিরা।

ফিলিস্তিনে কী এভাবেই চলবে ইহুদি আগ্রাসন! আর কতদূর পোঁছালে মুসলিম বিশ্বের ঘুম ভাঙবে- এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে জনমনে।



তথ্যসূত্র:
——–
1. Happened yesterday in Jenin; a young man was pulling the body of a dead Palestinian, who was killed by the lsraeli occupation forces…
https://tinyurl.com/mpsh3rm3

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধমুসলিমদের প্রতি ঘৃণা ছড়াতে ভারতীয় ANI মিডিয়ার দ্বিচারিতা
পরবর্তী নিবন্ধ২ বছর পর মিয়ানমার কারাগার থেকে ৩৭ জনের মুক্তি, নতুন গ্রেফতার ১২