ফিলিস্তিন জুড়ে ইসরাইলি বাহিনীর আগ্রাসন, নিহত ২১ মুসলিম

0
160
ইসরাইলি বাহিনীর হামলায় নিহত কয়েকজন মুসলিমের লাশ।

ইহুদীদের হাতে আবারও রক্তাক্ত হয়েছে মুসলিম ভূমি ফিলিস্তিন। গত ৯ মে স্থানীয় সময় রাত ২টার দিকে গাজা উপত্যকায় ঘুমন্ত মুসলিমদের ওপর চলে ইসরাইলি বাহিনীর মুহুর্মুহু বিমান হামলা। গাজার রাফা এবং খান ইউনুস শহরের বিভিন্ন স্থানকে লক্ষ্য করে চলে এসব হামলা।

বর্বরোচিত এসব হামলায় এখন পর্যন্ত ৪ নারী ও ৪ শিশুসহ ২১ জন মুসলিম নিহত হয়েছেন। নিহতদের মধ্যে রয়েছেন ফিলিস্তিনি স্বাধীনতাকামী সংগঠন ইসলামিক জিহাদের ৩ নেতা ও তাদের স্ত্রী সন্তানেরা। আহত হয়েছেন ৬০ এর অধিক মুসলিম।

তবে এই আগ্রাসন শুধুমাত্র গাজায় সীমাবদ্ধ থাকেনি। গাজায় বিমান হামলার পাশাপাশি গোটা ফিলিস্তিন জুড়েই বিচ্ছিন্নভাবে হামলা চালাচ্ছে ইসরাইলি বাহিনী ও ইহুদি নাগরিকরা। এসব হামলায়ও দুই মুসলিম যুবক নিহত হয়েছেন। পশ্চিম তীরের জেনিন শহরে রাত্রিকালীন অভিযান চালিয়ে খুন করা হয় তাদের। এছাড়া, গ্রেফতার করা হয়েছে ৪ ফিলিস্তিনি যুবককে।

এদিকে জেরুজালেমে মুসলিম বাসিন্দাদের লক্ষ্য করে ব্যাপক আকারে টিয়ার গ্যাস ছোঁড়া হয়েছে। মুসলিমদের ওপর ইসরাইলি বাহিনীর আগ্রাসী আচরণ অতীতের সব রেকর্ড ছাড়িয়ে যাচ্ছে। এমনকি ফিলিস্তিনি ভেবে এক ইহুদি নারীকেও গুলি করে হত্যা করেছে ইসরাইলি বাহিনী। এ সময় ঐ ইহুদি নারী হিজাব পরে ছদ্মবেশ ধারণ করে ছিল। বাহ্যিকভাবে ইসলামী বেশভূষা থাকার কারণেই ইসরাইলি বাহিনীর টার্গেটে পরিণত হয় সে নারী!

মুসলিম ভেবে খুন হওয়া ইহুদি নারীর লাশ।

তথ্যসূত্র:
——
1. Update on Gaza death toll: 21 Palestinian killed, 64 injured in the lsraeli aggression
https://tinyurl.com/kmvpu9yf
2. Breaking: lsraeli warplanes target a vehicle in Gaza Strip, killing two Palestinians
https://tinyurl.com/39tt4p8r
3. BREAKING: Two Palestinian young men were shot dead last night by Israeli gunfire in the town of Qabatiya, north of the occupied West Bank, according to local sources. The two were identified as Rani Qutnat and Ahmad Jamal Assaf
https://tinyurl.com/5afuk7k3
4. According to Hebrew: The young girl who was shot and killed today was a mentally ill Israeli colonizer who disguised herself in Muslim clothing
https://tinyurl.com/mppv3p38

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

6 + 10 =