ফিলিস্তিনের জিহাদ || আপডেট – ১৫ ফেব্রুয়ারি, ২০২৪

0
174

o খান ইউনিসের নাসের হাসপাতালে হামলা চালিয়েছে ইসরায়েলি বাহিনী।

o নাসের হাসপাতালে হামলাকে নির্লজ্জ যুদ্ধাপরাধ হিসেবে আখ্যায়িত করেছেন হামাস। এছাড়া তারা নাসের হাসপাতালকে সামরিক উদ্দেশ্যে ব্যবহারের অভিযোগকে প্রত্যাখ্যান করেছেন। হামাস বলেছে, ইসরায়েল মেডিকেলে হামলা করাকে বৈধতা দিতে মিথ্যার নতুন এপিসোডের আশ্রয় নিয়েছে।

o গাজায় ময়দা পৌঁছাতে দিচ্ছে না জায়োনিস্ট ইসরায়েল। হোয়াইট হাউসও বিষয়টি নিশ্চিত করেছে। গাজার মানুষ এখন দুর্ভিক্ষের ঝুঁকিতে রয়েছে।

o ব্রিটিশ-আমেরিকান আগ্রাসী বাহিনী আবারও ইয়েমেনের হুদেইদাহতে বিমান হামলা চালিয়েছে।

o জায়োনিস্ট বাহিনীর হামলায় গাজায় এখন পর্যন্ত নিহত হয়েছেন অন্তত ২৭,৬৬৩ জন ফিলিস্তিনি।

o খান ইউনিসে অনুপ্রবেশকারী জায়োনিস্ট বাহিনীর বিরুদ্ধে ভারী ও মাঝারি ধরনের যুদ্ধাস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়েছেন আল-কাসসাম ব্রিগেডের মুজাহিদগণ। এসময় জায়োনিস্ট বাহিনীর জন্য সাহায্যকারী বাহিনী পৌঁছালে তাদের সামরিক যানকে লক্ষ্য করে ইয়াসিন ১০৫ গোলা এবং দুর্গবিধ্বংসী টিবিজি গোলা দিয়ে হামলা চালান।

o মুজাহিদিন ব্রিগেডের যোদ্ধারা খান ইউনিসে আগ্রাসী জায়োনিস্ট বাহিনীর সাথে বিভিন্ন ধরনের যুদ্ধাস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়েছেন। তাইবা টাওয়ারের ছাদে অবস্থান করা জায়োনিস্ট এক সৈন্যকে স্নাইপার হামলার শিকার বানিয়েছেন। এছাড়া খান ইউনিসের পশ্চিমে আল-কাতাতওয়া ক্যাম্পের পশ্চিম টাওয়ারে অবস্থিত জায়োনিস্ট বাহিনীকে সায়ের মিসাইল দিয়ে হামলা করেছেন। এতে শত্রু সেনারা হতাহত হয়েছে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধভিডিও || খান ইউনুসে জায়োনিস্ট বাহিনীর উপর আল-কাসসামের একাধিক অভিযান
পরবর্তী নিবন্ধগৃহকর্মী খুনে অভিযুক্ত ডেইলি স্টারের আশফাকুলকে টাকার বিনিময়ে বাঁচানোর প্রচেষ্টার অভিযোগ