মুসলিম হওয়ার ভান করে হিন্দু ভোটারদের গালিগালাজ করল হিন্দু যুবক

0
190

মুসলিম হওয়ার ভান করে হিন্দু ভোটারদের গালিগালাজ করল এক ভারতীয় হিন্দু যুবক। গালিগালাজকারী এই যুবকের নাম নীরেন্দ্র রাঘব বলে জনা গেছে।

গত ৭ জুন ভারতীয় গণমাধ্যম মাকতুব মিডিয়া এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের উত্তর প্রদেশের অযোধ্যায় টুপি পরে মুসলিম পরিচয়ের ভান করে হিন্দু ভোটারদের গালিগালাজ করার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নীরেন্দ্র রাঘব।

উক্ত ভিডিওতে নিজেকে মুসলিম উল্লেখ করে ওই ব্যক্তি অযোধ্যার হিন্দুদের ‘দ্বিমুখী’ অভিহিত করে বলেছে, রাহুল গান্ধী ক্ষমতায় এলে তিনি মুসলিমদের রিজার্ভেশন (অনগ্রসর জাতির সুবিধা প্রদান) দিতেন।

https://archive.org/details/dhirendra-raghav

ভিডিওতে ওই ব্যক্তি আরও বলেছে, যদি কোন নেতা আমাদের জন্য একটি মসজিদ তৈরি করে দিতেন, তবে আমরা আমাদের বাকি জীবন তাকেই ভোট দিতাম। কিন্তু তোমরা মোদীকে ভোট দাওনি, যদিও তিনি তোমাদের জন্য সবকিছু করেছেন। এ ছাড়াও ভিডিওতে সে আরও বেশ কিছু হিংসাত্মক শব্দ উল্লেখ করে হিন্দুদের গালিগালাজ করেছে।

উল্লেখ্য যে, ভারতের অযোধ্যায় ঐতিহাসিক বাবরি মসজিদ ভেঙে উক্ত স্থানে রাম মন্দির নির্মাণ করেছে হিন্দুত্ববাদী বিজেপি সরকার। আর এ বিষয়টিকেই উল্লেখ্য করে হিন্দুদের উস্কে দিতে চেয়েছিল এই যুবক। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর ‘ধর্মীয় সম্প্রীতি উস্কে দেওয়া’ এবং ‘ঘৃণা ছড়ানোর’ অভিযোগে নীরেন্দ্র রাঘবকে গ্রেফতার করেছে পুলিশ।


তথ্যসূত্র:
1. Hindu youth pretends to be Muslim, abuses Hindu voters in viral video, arrested
https://tinyurl.com/4vew4ut5

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধসর্বোচ্চ মানের জাফরান উৎপাদনের জন্য আবারও আন্তর্জাতিক স্বীকৃতি পেল আফগানিস্তান
পরবর্তী নিবন্ধফিলিস্তিনের জিহাদ || আপডেট – ৯ জুন, ২০২৪