শাইখ আসেম ওমর হাফিজাহুল্লাহ এর শাহাদাতের দাবিটি অবাস্তব- বললেন তালেবান মুখপাত্র!

1
757

ক্রুসেডার আমেরিকার গোলাম কাবুলের পুতুল সরকার হেলমান্দের “মুসা-কালা” জেলায় একটি অভিযানে আল-কায়েদা ভারতীয় উপমহাদেশের আমীর মাওলানা আসেম ওমর হাফিজাহুল্লাহ কে শহিদ করার দাবি করেছে। আর তাদের এই মিথ্যা দাবিকে সত্য প্রমাণিত করতে মুহূর্তের মধ্যেই সংবাদটি প্রচার করতে শুরু করে দেশীয় সংবাদ মাধ্যম হতে শুরু করে আন্তর্জাতিক সকল সংবাদ মাধ্যম।

ইমারতে ইসলামিয়ার মুখপাত্র ক্বারী মুহাম্মাদ ইউসূফ আহমাদী হাফিজাহুল্লাহ তার এক টুইট বার্তায় আফগান পুতুল সরকারের এমন মিথ্যা ও বানোয়াট দাবিকে প্রত্যাখ্যান করে বলেন যে, আমরা কাবুল কর্তৃপক্ষের এই দাবির তীব্র নিন্দা ও এই দাবিকে খণ্ডন করছি।

ইসলামী ইমারাত এই দাবিগুলিকে শত্রুর মিথ্যা অপপ্রচারের অংশ হিসাবে বিবেচনা করে। সত্যটি হল এই যে, হেলমান্দের মুসা-কালা এলাকায় এই অভিযানে কেবল সাধারণ মানুষ প্রচুর হতাহতের শিকার হয়েছেন এবং কয়েক ডজন বেসামরিক লোক নিহত ও আহত হয়েছেন।

শত্রু বাহিনী এই মিথ্যা অভিযোগের মাধ্যমে মূলত হেলমান্দের মুসা-কালা এলাকায় তারা যেই অপরাধ করেছে, তার উপর মিথ্যার  আবরণ দেওয়ার চেষ্টা করছে বলেও মন্তব্য করেন তালেবান মুখপাত্র ক্বারী মোহাম্মদ ইউসুফ আহমদী হাফিজাহুল্লাহ।

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন