কুন্দুজে তালেবান মুজাহিদদের হামলায় ১২ সেনা নিহত এবং ৪ কমান্ডারসহ ২২ এরও অধিক আফগান সেনা আহত, ১৭ সেনার তালেবানে যোগদান!

0
987
কুন্দুজে তালেবান মুজাহিদদের হামলায় ১২ সেনা নিহত এবং ৪ কমান্ডারসহ ২২ এরও অধিক আফগান সেনা আহত, ১৭ সেনার তালেবানে যোগদান!

ইমারতে ইসলামিয়া আফগানিস্তানের তালেবান মুজাহিদীন আল-ফাতাহ্ অপারেশনের ধারাবাহিকতায় প্রতিদিনই আফগানিস্তান জুড়ে ক্রুসেডার আমেরিকা ও তাদের পালিত পুতুল সেনাদের উপর হামলা চালিয়ে যাচ্ছেন।

এরি ধারাবাহিকতায় গত ৯ ডিসেম্বর আফগানিস্তানের কুন্দুজ প্রদেশের “চারদারাহ” জেলায় মিসাইল হামলা চালান তালেবান মুজাহিদীন। জানা যায় যে, গতকাল জেলা পুলিশ হেডকোয়াটারে উচ্চপদস্থ কতক কমান্ডারসহ আফগান মুরতাদ বাহিনীর সদস্যরা একটি বৈঠক করছিল। আর এই বিষয়টি জানতে পেরেই ততক্ষণাৎ পুলিশ হেডকোয়াটার টার্গেট করে শক্তিশালি মিসাইল হামলা চালান মুজাহিদগণ।

মুজাহিদদের ছুড়া উক্ত মিসাইলটি সফলভাবে আঘাত হানে মুরতাদ বাহিনীর অবস্থানস্থলে, যার ফলে পুলিশ হেডকোয়াটারের বিশাল একটি অংশই ধ্বসে যায়।
আলহামদুলিল্লাহ্, তালেবান মমুজাহিদদের উক্ত সফল মিসাইল হামলায় আফগান মুরতাদ বাহিনীর ১২ সেনা নিহত হয় এবং গুরুতর আহত হয় আরো ৪ কমান্ডারসহ ২২ এরও অধিক পুলিশ ও সেনা সদস্য।

এদিকে একই দিনে বাগলান প্রদেশে তালেবান মুজাহিদদের দাওয়াহ্ বিভাগের মেহনতে বিভিন্ন স্থান হতে আফগান বাহিনী হতে ১৭ সেনা ও পুলিশ সদস্য নিজেদের ভুল বুঝতে পরে তওবা করে এবং তালেবানদের সাথে এসে মিলিত হয়।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন