সোনারগাঁওয়ে বিজয় দিবসের অনুষ্ঠানে সন্ত্রাসী আ’লীগ ও জাপার নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা

0
807
সোনারগাঁওয়ে বিজয় দিবসের অনুষ্ঠানে সন্ত্রাসী আ’লীগ ও জাপার নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা

বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে শেখ রাসেল স্টেডিয়ামে মাইকে দেরিতে নাম ঘোষণাকে কেন্দ্র করে সন্ত্রাসী আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতা-কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। সোমবার সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটলেও কেউ গুরুতরভাবে হতাহত হয়নি।

নয়া দিগন্তের বরাতে জানা যায়, বিজয় দিবস উপলক্ষে সোমবার সকালে শেখ রাসেল স্টেডিয়ামে কুচকাআওয়াজের আয়োজন করে সোনারগাঁও উপজেলা প্রশাসন। এই অনুষ্ঠান সকাল ৯টায় শুরু হয়। এসময় বিজয় মঞ্চে দাঁড়িয়ে কুচকাআওয়াজে অংশগ্রহণকারীদের সালাম গ্রহণ করে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা, সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারমান মো. মোশারফ হোসেন, সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রকিবুর রহমান খাঁন ও সোনারগাঁও থানার ওসি মনিরুজ্জামান।

এদিকে কুচকাআওয়াজ অনুষ্ঠানে সোনারগাঁও সন্ত্রাসী আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সোনারগাঁও উপজেলা সাধারণ যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার নেতাকর্মীদের নিয়ে মাঠে প্রবেশ করে মঞ্চে বসে। এসময় মাইকে তাদের আগমনের বিষয়টি ঘোষণার জন্য সোনারগাঁ উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ও অনুষ্ঠানের সঞ্চালক ইয়াছিনুল হাবিবকে অনুরোধ করে সন্ত্রাসী আওয়ামী লীগের নেতাকর্মীরা। নাম ঘোষণা করতে সঞ্চালক যুব উন্নয়র কর্মকর্তা ও ইয়াছিনুল হাবিব তাদের নাম বলতে গড়িমসি করে। এতে ক্ষিপ্ত হয়ে সোনারগাঁ উপজেলা সন্ত্রাসী আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম সঞ্চালককে নাম ঘোষণা না করার কারণ জানতে চায়। ওই সময়ে স্ট্যাজে বসে থাকা কেন্দ্রীয় জাতীয় পার্টির নেতা আজিজুল ইসলাম বাদল সন্ত্রাসী আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কথার প্রতিবাদ করে।

এ নিয়ে দু’জনের মধ্যে শুরু হয় বাগবিতন্ডা। এর জের ধরে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির সমর্থকদের মধ্যে শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা। এসময় দৌড়াদৌড়ি করতে গিয়ে কেউ কেউ সামান্য আঘাতপ্রাপ্ত হয়েছে। তবে কেউ না প্রকাশ করতে রাজি হয়নি।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন