হিন্দুত্ববাদী সন্ত্রাসী বিএসএফ’র গুলিতে আহত সেই বাংলাদেশির মৃত্যু

0
558
হিন্দুত্ববাদী সন্ত্রাসী বিএসএফ’র গুলিতে আহত সেই বাংলাদেশির মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তে ভারতীয় হিন্দুত্ববাদী সন্ত্রাসী সীমান্তরক্ষী বাহিনী-বিএসএফ’র গুলিতে আহত আনোয়ার (৩২) নামে এক বাংলাদেশি যুবকের অবস্থায় মৃত্যু হয়েছে।

গতকাল বুধবার (২৫ ডিসেম্বর) রাত সোয়া ৭টার দিকে ঢাকার  একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান বলে পরিবার সূত্র জানিয়েছে।

আনোয়ারের চাচা মতি আলী জানান, প্রায় এক সপ্তাহে আগে ব্যবসার জন্য ভারতে যান আনোয়ার। গত শনিবার ভোররাতে মাসুদপুর সীমান্তের ৭১ ও ৭২ নম্বর সীমান্ত পিলারের মধ্য দিয়ে বাড়ি ফিরছিলেন আনোয়ারসহ কয়েকজন। পথে ভারতের সোভাপুর ক্যাম্পের সন্ত্রাসী বিএসএফ বাহিনীর ছোড়া গুলিতে আনোয়ার, লিটন ও রাজু আহত হন। এদের মধ্যে লিটন ও রাজু চিকিৎসা নিলেও আনোয়ারকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে  তাঁকে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি করা হয়। তার বুকের বাম পাশে গুলি লাগে বলে পরিবারের সদস্যরা জানান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার রাত ৭টার দিকে মারা যান আনোয়ার।

শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড সদস্য হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জের ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়কের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

সুত্রঃ কালের কন্ঠ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন