হাইওয়ের মাটি কেটে গ্রামীণ রাস্তা সংস্কার দুর্নীতিবাজ আওয়ামী লীগ নেতার!

0
671
হাইওয়ের মাটি কেটে গ্রামীণ রাস্তা সংস্কার দুর্নীতিবাজ আওয়ামী লীগ নেতার!

গ্রামীণ রাস্তা সংস্কারের জন্য সিলেট-তামাবিল মহাসড়কের (হাইওয়ে) পাশের মাটি কাটার অভিযোগ উঠেছে এক দুর্নীতিবাজ সন্ত্রাসী আওয়ামী লীগ নেতা ও ইউপি সদস্যের বিরুদ্ধে। রাতের আধারে তিনি এক্সেভেটর লাগিয়ে হাইওয়ের পাশ থেকে মাটি কেটে নেন। সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের ডেমা গ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।
বিডি প্রতিদিন সূত্রে জানা যায়, হাইওয়ে সংলগ্ন ডেমা গ্রামের একটি সড়ক সংস্কারের জন্য দরবস্ত ইউপির সদস্য ও জৈন্তাপুর উপজেলা সন্ত্রাসী আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক জালাল উদ্দিন গত বুধবার রাতে এক্সেভেটর লাগিয়ে সিলেট-তামাবিল হাইওয়ের পাশ থেকে মাটি কেটে পার্শ্ববর্তী ডেমার গ্রামের রাস্তা সংস্কার শুরু করেন। সকালে এ দৃশ্য দেখে এলাকার লোকজন উপজেলা প্রশাসন, সড়ক ও জনপথ এবং স্থানীয় জনপ্রতিনিধিদের অবগত করেন। এভাবে মাটি কাটা হলে হাইওয়েতে ধস দেখা দেওয়ার আশঙ্কা করেন তারা।
অভিযুক্ত ইউপি সদস্য ও সন্ত্রাসী আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিন মাটি কাটার বিষয়টি স্বীকার করে বলেন, হাইওয়ের পাশে পুরোনো গর্ত ছিল। সেখান থেকে আমি মাটি কেটে গ্রামীণ রাস্তা সংস্কারে ব্যবহার করেছি।
এ ব্যাপারে জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল আহমদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, হাওয়ের পাশ থেকে ইউপি সদস্য জালাল উদ্দিন কিছু মাটি কেটেছিলেন।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন