কাশ্মীর | আনসার গাজওয়াতুল হিন্দের গুরুত্বপূর্ণ নয়া বার্তা!

2
1174
কাশ্মীর | আনসার গাজওয়াতুল হিন্দের গুরুত্বপূর্ণ নয়া বার্তা!

কাশ্মীর ভিত্তিক সবচাইতে জনপ্রিয় ও হকপন্থী মুজাহিদ গ্রুপ “আনসার গাজওয়াতুল হিন্দ” সম্প্রতি উপমহাদেশে বিশেষভাবে পাকিস্তান ও ভারতে বসবাসরত মুসলিমদের উদ্দ্যেশে একটি নতুন বার্তা প্রকাশ করেছে। ২০১৯ সালের ডিসেম্বর মাসের শেষ দিকে তাদের অফিসিয়াল “আল-হুর” মিডিয়া হতে বার্তাটি প্রচারিত হয়।

উক্ত বার্তাতে বলা হয়, আনসার গাজওয়াতুল হিন্দ এমন একটি সংগঠন যা দখলীকৃত কাশ্মীরে খিলাফত প্রতিষ্ঠা এবং তাওহীদ এর পতাকাতলে জিহাদ করার জন্য প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।
আনসার গাজওয়াতুল হিন্দ কোনো এজেন্সী বা সংগঠনের কাছে কোনোভাবেই মুখাপেক্ষী নয়। আনসার গাজওয়াতুল হিন্দ কারো কাছ থেকে আর্থিক সাহায্যও প্রত্যাশা করে না। বিশেষ করে সীমান্তে অবস্থানরতদের থেকে।

আমরা আপনাদের নিকট আবেদন করছি যে, এমন সব লোকদের থেকে আপনারা দূরে থাকুন যারা মুজাহিদদের নামে বিশেষ করে আনসার গাজওয়াতুল হিন্দের নামে পাকিস্তানে টাকা তুলছে, এদের সাথে আনসার গাজওয়াতুল হিন্দের (AGH) কোন সম্পর্ক নেই।

আজহার ওয়ানি এবং তাঁর স্ত্রী সুঘ্রা শওকত, উক্ত দুজন শুরুর দিকে অর্থাৎ শহীদ কমান্ডার রেহান ভাইয়ের সময় আনসার গাজওয়াতুল হিন্দ এর সাথে যুক্ত ছিল। কিন্তু কিছু সময় অতিক্রম হওয়া পর তাঁদের উভয়ের কপটতা এবং দ্বিচারিতা সবার সামনে প্রকাশ হয়ে পড়ে । সম্পূর্ণ তদন্ত করার পরে আনসার গাজওয়াতুল হিন্দ সিদ্ধান্ত নিয়ে এই ঘোষণা দিচ্ছে যে আজহার ওয়ানি এবং তাঁর স্ত্রী সুঘ্রা শওকত এর সাথে সংগঠনের কোনো সম্পর্ক নেই। আমরা মুসলিম ভাইবোনদের কাছে অনুরোধ করছি যে তাঁরা যেন মুজাহিদদের নামে তাদের কাছে কোনো আর্থিক সাহায্য না দেন।

( বাংলাদেশেও কিছু লোক অনলাইনে মুজাহিদদের নামে অর্থ তুলছে, এদের ক্ষেত্রেও সতর্ক হোন। — অনুবাদক)

2 মন্তব্যসমূহ

  1. বাংলাদেশে যারা অনলাইনে মুজাহিদদের নামে টাকা তুলছে তাদের বিষয়ে আরো স্পষ্ট ও ব্যপক নির্দেশনা আসা দরকার। ইমারার পক্ষ থেকে সরাসরি না আসলেও অন্য কোন মিডিয়া থেকে আসলে ভাল হত। তবে ক্ষেয়াল রাখতে হবে, মানুষকে বলার ফলে তারা যাতে আবার যারাই টাকা তুলছে সবাইকে খারাপ না ভাবতে পারে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন