জামিয়ায় গুলি চালানো হিন্দুত্ববাদী সন্ত্রাসীকে সম্মান জানাল হিন্দু মহাসভা

0
849
জামিয়ায় গুলি চালানো হিন্দুত্ববাদী সন্ত্রাসীকে সম্মান জানাল হিন্দু মহাসভা

বৃহস্পতিবার জামিয়ায় চলা নাগরিকত্ব সংশোধনী আইন নিয়ে এক প্রতিবাদ মিছিলের উপর প্রকাশ্যে এক হিন্দুত্ববাদী সন্ত্রাসীর গুলিতে আহত হয়েছিল এক ছাত্র। এই ঘটনার পর গোটা দেশজুড়ে নিন্দার ঝড় বয়ে চলে। সকলেই এই দুষ্কৃতীর কড়া শাস্তির দাবি জানিয়েছে। অথচ, সেই দুষ্কৃতীকে এবার সম্মানিত করতে চাইছে হিন্দু মহাসভা।

এই উগ্র হিন্দুত্ববাদী সন্ত্রাসী দলটি শুক্রবার এক ঘোষণার মাধ্যমে জানায় যে নাথুরাম গডসের মত এক প্রকৃত দেশপ্রেমীর মত কাজ করেছে সন্ত্রাসী বন্দুকবাজ।

হিন্দু মহাসভার মুখপাত্র অশোক পাণ্ডে জানিয়েছে, “জামিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে যারা সরকারের আইন বিরোধী কাজ করতে যাচ্ছিলেন, তাদের চুপ করিয়ে দেওয়ার এবং দ্রুত আজাদি দেওয়া চেষ্টা করায় সেই ছেলেটির জন্য আমরা এবং আমাদের সংগঠন অত্যন্ত গর্বিত।”

পাশাপাশি তিনি নয়া নাগরিকত্ব আইনের প্রতিবাদীদের মৃত্যুও কামনা করেছেন সংগঠনের মুখপাত্র। তিনি বলেছেন, “সব দেশবিরোধীদের শাস্তি দিতে হবে। শার্জিল ইমাম সহ আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয়, জেএনইউ ও শাহিনবাগের যেসব মানুষ এমন দেশবিরোধী কাজ করবে, তাদের গুলি করেই মারা উচিত। “ ওঁরা গুলি খেয়ে মরারই যোগ্য।”

তবে শুধুমাত্র সম্মান প্রদান নয়, জামিয়ায় গুলি চালানো ঐ ছেলেটিকে পুরষ্কার ও সমস্ত আইনি খরচ দেবে হিন্দু মহাসভা।

গুলিচালনার সময়ে দর্শকের ভূমিকায় থাকা পুলিশ পরে ঐ দুষ্কৃতীকে লোক দেখানোর জন্য গ্রেফতার করলে ছেলেটি স্পষ্টভাবে তার দোষ স্বীকার করেছে এবং এই ঘটনায় গর্ববোধও করেছে সে। পাশাপাশি নিজের প্রবল হিন্দুত্ববাদের পরিচয়ও দিয়েছে সে সকলের সামনে। তার সন্ত্রাসী কাজের জন্য পুরস্কার দিতে চাইছে এই উগ্র সন্ত্রাসী সংগঠন।

একই সঙ্গে তাঁরা ঘোষণা করেছে, ওই হামলাকারী সন্ত্রাসীর সমস্ত আইনি খরচ জোগাবে হিন্দু মহাসভা।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন