এবার মদ খাওয়া নিয়ে সন্ত্রাসী ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ

0
280

সরস্বতী পূজায় মদ্যপান করা ও উদ্বৃত টাকার ভাগবাটোয়ারা নিয়ে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাখা সন্ত্রাসী ছাত্রলীগের দু’গ্রপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

গত বৃহস্পতিবার ৩০ জানুয়ারি রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। তবে নিজেদের মানসম্মান ও মেয়াদোত্তীর্ণ কমিটি বাঁচাতে শাবি সন্ত্রাসী ছাত্রলীগের সব পক্ষই এখন চুপ রয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে, বৃহস্পতিবার রাতে বাংলা বিভাগের ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজিব সরকারের কাছে মদ ও টাকা চায় সামাজিক বিজ্ঞান অনুষদের ছাত্রলীগের সাংগাঠনিক সম্পাদক সন্ত্রাসী সুজন বৈষ্ণব। রাজিব সরকার তা দিতে অস্বীকৃতি জানালে শুরু হয় বাকবিতণ্ডা। এর একপর্যায়ে তা হাতাহাতির পর্যায়ে চলে যায়। হাতাহাতির ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে বলেও জানা গেছে।

আরও জানা গেছে, বিজয় কুমার ও সুজন বৈষ্ণব শাখা ছাত্রলীগের সহসম্পাদক নিউটন দাসের এবং রাজিব সরকার যুগ্ম সাধারণ সম্পাদক মৃন্ময় দাস ঝুটনের অনুসারী। সুজন বৈষ্ণব এর আগে আরেক ছাত্রলীগ নেতাকে হত্যার চেষ্টায় বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কৃত হয়।

শাখা ছাত্রলীগের সহসম্পাদক নিউটন দাসের কাছে ঘটনার বিষয়ে জানতে চাইলে সে দৈনিক আমাদের সময়কে বলেছে, ‘আমি এ বিষয়ে কিছু জানি না।’ যদিও একাধিক প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিউটন দাস নিজেও ঘটনাস্থলে ছিল, বাকবিতণ্ডার একপর্যায়ে প্রতিপক্ষ কর্মীদের মারধরেরও শিকার হয় সে।’

সূত্র: দৈনিক আমাদের সময়

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন