চাঁদাবাজির বিরুদ্ধে বলায় শিক্ষার্থীকে পেটালেন ইউপি সদস্য

0
182

বগুড়ার ধুনট উপজেলায় চাঁদাবাজির প্রতিবাদ করায় এক শিক্ষার্থীকে মারপিটের অভিযোগ উঠেছে ইউপি সদস্য ও তার লোকজনের বিরুদ্ধে।

কালের কন্ঠের সূত্রে জানা যায়, উপজেলার ধেরুয়াহাটি গ্রামের জুয়েল সরকার মথুরাপুর ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের সদস্য। তিনি এলাকায় নছিমন-করিমন, ভটভটি, ট্রলি ও রিকশা-ভ্যানচালকদের কাছ থেকে অবৈধভাবে চাঁদা আদায় করেন। অবৈধভাবে চাঁদা আদায়ের প্রতিবাদ করে ধেরুয়াহটি গ্রামের আল মাহমুদের ছেলে বগুড়া আদর্শ কলেজের শিক্ষার্থী জাকির হোসেন তার ফেসবুক ওয়ালে একটি পোস্ট দেয়। এতে ক্ষুব্ধ হয়ে ৩১ মার্চ সন্ধ্যায় জুয়েল সরকার ও তার লোকজন জাকির হোসেনকে পিটিয়ে জখম করে।

শিক্ষার্থীকে পেটানোর ঘটনায় থানায় অভিযোগ দেওয়ায় বৃহস্পতিবার ওই শিক্ষার্থী ও তার পরিবারের লোকজনকে মোবাইল ফোনে হুমকি দেয় জুয়েল সরকার। এ ঘটনায় শিক্ষার্থী জাকির হোসেনের বাবা আল মাহমুদ বাদী হয়ে জুয়েল সরকারসহ তিনজনের বিরুদ্ধে শুক্রবার থানায় আরো একটি অভিযোগ দায়ের করেছেন।

ইউপি সদস্য জুয়েল সরকার বলেন, আমার বিরুদ্ধে চাঁদা আদায়ের মিথ্যা অভিযোগের ঘটনায় তাদের সাথে কথাকাটাকটি হয়েছে। তাদেরকে প্রাণনাশের হুমকি দেওয়া হয়নি। পূর্ব বিরোধের জের ধরে আমার বিরুদ্ধে থানায় মিথ্যা অভিযোগ দিয়েছে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন