মন্ত্রীর মালাউন গানম্যানের গুলিতে যুবক নিহত, আহত ১ জন

0
745
মন্ত্রীর মালাউন গানম্যানের গুলিতে যুবক নিহত, আহত ১ জন

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় মুক্তিযুদ্ধমন্ত্রী অ্যাডভোকেট আ ক ম মোজাম্মেল হকের হিন্দু গানম্যানের ছোঁড়া গুলিতে শহিদ (৩০) নামে এক যুবক নিহত ও তার বন্ধু মঈন উদ্দিন (৩২) আহত হয়েছেন। গতকাল শুক্রবার কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন মজুমদার এ তথ্য নিশ্চিত করেছেন। খবর দ্য ডেইলি স্টার’র।

গতকাল রাত পৌনে ১০টার দিকে উপজেলার কুতুবদিয়া এলাকায় এ ঘটনা ঘটে। শহিদ কালিয়াকৈর উপজেলার সীমান্তবর্তী টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার আইজগানা গ্রামের সবুর উদ্দিনের ছেলে। মঈন উদ্দিনের বাড়ি ওই গ্রামে।

আলমগীর হোসেন মজুমদার বলেন, মন্ত্রীর গানম্যান সহকারী উপপরিদর্শক (এএসআই)তিনি বলেন, ঘটনার সময় গুলির শব্দ পেয়ে এলাকাবাসী এগিয়ে এলে কিশোর পালিয়ে যায়। নিহত যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। কুমার নেশাগ্রস্ত অবস্থায় কিংবা পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। কিশোর কুমারের বাড়ি কুতুবদিয়া গ্রামে। তার বাবার নাম নারায়ণ কুমার। শহিদের বুকের ডান পাশে গুলি লাগলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। মঈনের পেটের এক পাশে গুলি লেগেছে। বর্তমানে তিনি সাভারে এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

তিনি বলেন, ঘটনার সময় গুলির শব্দ পেয়ে এলাকাবাসী এগিয়ে এলে কিশোর পালিয়ে যায়। নিহত যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন