এবার মাদারীপুরে ত্রাণের দাবিতে মহাসড়ক অবরোধ না খাওয়া মানুষের

0
504
এবার মাদারীপুরে ত্রাণের দাবিতে মহাসড়ক অবরোধ না খাওয়া মানুষের

মাদারীপুরে ত্রাণের দাবিতে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ ও মানববন্ধন করেছে হতদরিদ্ররা। রবিবার মাদারীপুর সদর উপজেলার সমাদ্দার ব্রিজ এলাকায় এ বিক্ষোভ ও মানববন্ধন করেন হতদরিদ্র পুরুষ-নারীসহ শিশুরা।

বিক্ষোভকারীরা জানায়, মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়ন পরিষদ থেকে তিন সপ্তাহ আগে ত্রাণ দেওয়ার কথা বলে জাতীয় পরিচয়পত্রের ফটোকপি ও ছবি নেন পরিষদের কর্মকর্তারা। কিন্তু এখনো কোন ত্রাণ কিংবা খাদ্য সহায়তা দেওয়া হয়নি। বারবার ইউনিয়ন পরিষদে গিয়েও হতদরিদ্রদের ফিরে আসতে হয়েছে বলেও অভিযোগ তাদের।

এ অবস্থায় ত্রাণের দাবীতে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন তারা। ঘণ্টাব্যাপী বিক্ষোভের পরে মানববন্ধন করে ত্রাণের দাবি জানায় তারা। ব্যানার-ফেস্টুন হাতে ত্রাণের জন্য রাস্তায় নামেন শিশু-কিশোর, নারী, পুরুষসহ সব বয়সের মানুষ।
খবরঃ কালের কন্ঠ

ফ্যাস্টুন হাতে স্কুল পড়ুয়া নবিন সরদার বলেন, আমার বাবা কর্মহীন হয়ে আছে, আমার বাবা যদি কাজ না করতে পারে তাহলে আমরা খাবার পাবো কোথায়।

সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মজিবর মাতুব্বরের মোবাইল নাম্বারে একাধিকবার যোগাযোগ করার চেস্টা করা হলেও সে ফোন রিসিভ করেননি।

মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ বদরুল আলম মোল্যা বলেন, ত্রাণের দাবিতে কিছু মানুষ মহাসড়ক অবরোধ করে রাখে। এমন খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের বুঝিয়ে সড়ক ফাঁকা করে। হতদরিদ্ররা ত্রাণের যে দাবি করেন তা জেলা প্রশাসনের মাধ্যমে যথাযথ কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন