বিরোধে আওয়ামীলীগ সন্ত্রাসী নেতাকে ছাত্রলীগ নেতার গুলি

0
138
বিরোধে আওয়ামীলীগ সন্ত্রাসী নেতাকে ছাত্রলীগ নেতার গুলি

নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষে সন্ত্রাসী ছাত্রলীগ নেতার ছোড়া গুলিতে বিদ্ধ হয়েছেন এক সন্ত্রাসী আওয়ামী লীগ নেতা। গুলিবিদ্ধ বাহার উদ্দিন (৪৫) বাটইয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। তাকে বর্তমানে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। গতাকাল মঙ্গলবার সকালে বাটইয়া ইউনিয়নের ছিন্নদ্রি গ্রামের চৌরাস্তা এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

বাহার উদ্দিন বলেন, দলীয় কোন্দল ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক তারেক আমিন জনি ও শাকিব গ্রুপের মধ্যে সকালে চৌরাস্তা দোকান ঘর এলাকায় সংঘর্ষ ও ধাওয়া পাল্টাধাওয়ার ঘটনা ঘটে। এ সময় শাকিব গ্রুপের কয়েক যুবক আমার বাড়ির ওপর দিয়ে পালিয়ে যায়। জনি অস্ত্র হাতে তাদের ধাওয়া করে বাড়ির ভেতরে প্রবেশের চেষ্টা করলে আমি বাধা দিই। এ সময় সে আমার বাম পায়ে গুলি করে দেয়। তিনি অভিযোগ করেন, বাটইয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমানের মদদে সন্ত্রাসী ছাত্রলীগ নেতা জনি এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে। এ ঘটনায় মামলা দায়ের করবেন বলেও জানান তিনি। খবরঃ আমাদের সময়

তবে জনি সে অভিযোগ নাকচ করে দিয়ে বলেন, ‘আমাকে লক্ষ্য করে শাকিব নামে এক যুবক গুলি করলে বাহার পায়ে গুলিবিদ্ধ হন।’ ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বলেন, ‘গুলিবিদ্ধ বাহার বিভিন্ন অপরাধমূলক কাজের সঙ্গে জড়িত থাকায় তাকে দলীয় পদ থেকে বাদ দেওয়া হয়েছে। তাই আমার বিরুদ্ধে সে মিথ্যা অভিযোগ তুলেছে।’ তার মদদে এলাকায় কেউ কোনো সন্ত্রাসী কর্মকান্ড চালাচ্ছে না বলেও দাবি করেন স্থানীয় এই ইউপি চেয়ারম্যান।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন