ইসরাইলী টর্চারসেলে ১৭ বছর পার করলেন ফিলিস্তিনি মুসলিম জালামনেহ

0
1542
ইসরাইলী টর্চারসেলে ১৭ বছর পার করলেন ফিলিস্তিনি মুসলিম জালামনেহ

ইহুদীবাদী অবৈধ রাষ্ট্র ইসরাইল কর্তৃক আটককৃত ‘মোহাম্মদ জালামনেহ’ নামের ফিলিস্তিনি রাজবন্দী শুক্রবার (২৪ এপ্রিল) ইসরাইলী কারাগারে তার বন্দীদশার ১৭ বছর পূর্ণ করেছেন বলে জানিয়েছ “ফিলিস্তিনের কয়েদি সোসাইটি(পিপিএস)।”

ইহুদীবাদী ইসরাইল কর্তৃক অবৈধ ভাবে দখলকৃত পশ্চিম তীরের জেনিন শহর থেকে আগত জালামনেহকে ২০০৪ সালের ২৪ এপ্রিল শনিবার গ্রেপ্তার করা হয়েছিল।তার বিরুদ্ধে দখলদার অবৈধ রাষ্ট্র ইসরাইলের ‘দখলদারবিরোধী সশস্ত্র প্রতিরোধে সক্রিয়তার’ অভিযোগ এনে ২০ বছরের অযৌক্তিক কারাদণ্ডে দণ্ডিত করে ইহুদীবাদী অবৈধ রাষ্ট্র ইসরাইল।

জালামনেহ’র পরিবার বেশ কয়েকবার তার সাথে দেখা করতে চেয়েও দেখা করতে পারেনি এই অবৈধ রাষ্ট্রের আশ্চর্যজনক এবং অন্যায্য ‘শাস্তি আইনের’ কবলে পড়ে। যার ফলে অবৈধ দখলদার রাষ্ট্র ইসরাইল কর্তৃক আটককৃত শতাধিক ফিলিস্তিনি বন্দীদের মতো ‘জালামনেহ’কেও তার ও তার পরিবারের শাস্তি হিসেবে বেশ কয়েকবার পারিবারিক সাক্ষাৎ থেকে বঞ্চিত করেছে ইসরাইলী কর্তৃপক্ষ।

স্বদেশ ফিলিস্তিনকে অবৈধ দখল থেকে মুক্ত রাখার সশস্ত্র প্রতিরোধের জন্য এখনও পাঁচ হাজারের বেশি ফিলিস্তিনি এবং আরব বন্দীদের কারাগারে আটকে রেখেছে দখলদার ইহুদীবাদী অবৈধ রাষ্ট্র ‘ইসরাইল’।

সূত্র: ইনসাফ টুয়েন্টিফোর ডটকম।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধদাজ্জালের সঙ্গে সাক্ষাৎ ও শীঘ্রই আত্মপ্রকাশের দাবি ইসরায়েল ইহুদি ধর্মযাজকের
পরবর্তী নিবন্ধসন্ত্রাসী মালাউন বিএসএফের এলোপাথাড়ি গুলিতে বিজিবি সদস্যসহ আহত ৩