মুসলিমদের কাছে থেকে সবজি কিনবেন না আহ্বান সন্ত্রাসী বিজেপি বিধায়কের

0
677
মুসলিমদের কাছে থেকে সবজি কিনবেন না আহ্বান সন্ত্রাসী বিজেপি বিধায়কের

মুসলিমদের কাছে সবজি কিনবেন না। এমনই বিতর্কিত মন্তব্য করে সংবাদ শিরোনামে উত্তরপ্রদেশের দেওরিয়া জেলার বরহজ কেন্দ্রের সন্ত্রাসী দল বিজেপি বিধায়ক মালাউন সুরেশ তিওয়ারি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ওই বিধায়কের মন্তব্যের ভিডিও ভাইরাল হতেই রীতিমতো বিতর্কের সৃষ্টি হয়েছে। যদিও তার এই মন্তব্যের জন্য ক্ষমা তো নয়ই বরং গেয়েছেন সাফাই।

উল্লেখ্য, সম্প্রতি নিজের বিধানসভা এলাকার মানুষকে উপদেশ দিচ্ছিলেন বিধায়ক সুরেশ তিওয়ারি। ১৪ সেকেন্ডের এক ভিডিওতে তাকে বলতে শোনা যায়,

“আমি আপনাদের খোলাখুলি একটা কথা বলছি। মাথায় গেঁথে নিন। মুসলিমদের কাছ থেকে সবজি কেনার কোনও দরকার নেই।” বিষয়টি ভাইরাল হতেই সোমবার সংবাদমাধ্যমকে সুরেশ তিওয়ারি বলেন, “১৭-১৮ তারিখ নাগাদ আমার কেন্দ্রে গিয়েছিলাম। একটা জায়গায় ১০-১২ জন লোক আমায় তাদের সমস্যার কথা বলছিলেন। তারা আমাকে জানায়, মুসলমান সবজি বিক্রেতারা থুথু ছিটিয়ে তারপর বিক্রি করছে। তারপরেই আমি তাদের বলি, আমি কিছু করতে পারবো না তবে একটা পরামর্শ দিচ্ছি ওদের কাছ থেকে সবজি কিনবেন না। সবজি না কিনলে করোনা থেকে বাঁচবেন। তারপরেই তিনি পাল্টা প্রশ্ন করে বলেন, এতে আমি কী ভুল বলেছি বলুন? এটাকে নিয়ে বড় করে দেখিয়ে বেশি হট্টগোল পাকানো হচ্ছে। তার দাবি, দেশে অনগ্রসর শ্রেণির হিন্দুদের উপর এত অত্যাচার হচ্ছে তার বিচার হচ্ছে না কিন্তু আমি শুধু সবজি না কেনার পরামর্শ দিয়েছি তাতেই এত কিছু!

উল্লেখ্য, ভারতের উগ্র হিন্দুত্ববাদী বিজেপি সরকার করোনা ইস্যুকে কেন্দ্র করে উদ্দেশ্যমূলকভাবে মুসলিম বিদ্বেষ ছড়িয়ে দিচ্ছে। ভারতভূমে করোনা কেবলমাত্র মুসলিমরা ছড়ায় এমন একটি বায়বীয় গুজব ছড়িয়ে দেয়া হয়েছে ‌।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন