পাকিস্তান | তালেবান মুজাহিদদের হামলায় ৩ এরও অধিক নাপাক মুরতাদ সৈন্য হতাহত

0
519
পাকিস্তান | তালেবান মুজাহিদদের হামলায় ৩ এরও অধিক নাপাক মুরতাদ সৈন্য হতাহত

পাকিস্তান ভিত্তিক জিহাদী তানযিম তেহরিকে তালেবান পাকিস্তান (টিটিপি) এর জানবায মুজাহিদদের একাধিক হামলায় ক্রুসেডার আমেরিকার গোলাম কতক পাকিস্তানী সেনা হতাহত হয়েছে।

“টিটিপি” এর অফিসিয়াল “উমর মিডিয়া” কর্তৃক প্রকাশিত সংবাদ হতে জানা যায় যে, ৪ মে সোমবার দিবাগত দুপুর ২ টায় কাঁটাতারের উপর কাজ করা এক পাকিস্তানী মুরতাদ সৈনিককে টার্গেট করে তার মাথায় গুলি চালায় “টিটিপি” এর জানবায মুজাহিদিন। এতে তাঁর নিহত হওয়ার ধারণা করছেন মুজাহিদগণ।

এই হামলার পর নাপাক মুরতাদ সেনারাও প্রতিশোধ নিতে মুজাহিদদের লক্ষ্য করে গুলি চালায়, এতে একজন মুজাহিদ আহত হন।

উক্ত অভিযান হতে ফেরার পথে মুজাহিদগন পুনরায় নাপাক মুরতাদ সেনাবাহিনীর আক্রমণের লক্ষ্যবস্তুতে পরিণত হন এবং এক ঘন্টা অবরুদ্ধ অবস্থায় মুরতাদ সৈন্যদের বিরুদ্ধে যুদ্ধ চালিয়ে যান মুজাহিদগণ। অবশেষে মহান আল্লাহ তা’য়ালার বিশেষ সহায়তায় মুজাহিদগণ তীব্র পাল্টা আক্রমণ চালিয়ে অবরোধ থেকে বেরিয়ে আসতে সক্ষম হন। এসময় মুজাহিদদের হামলায় কতক মুরতাদ সৈন্যের হতাহতের ঘটনাও ঘটে।

এছাড়াও একই মুজাহিদিন গ্রুপের অন্য একটি দল, যারা গত চার দিন যাবৎ সেখানে অবস্থান করছিলেন, তারাও সুযোগ পেয়ে পাকিস্তানি মুরতাদ বাহিনীকে টার্গেট করে স্নাইপার আক্রমণ করতে শুরু করেন এবং এক সৈন্যকে তারা ঘটনাস্থলেই হত্যা করেছিলেন।

এর আগে গতাকাল বাজুর এজেন্সীর রাজা-সার এলাকায় নাপাক মুরতাদ বাহিনীর একটি পোস্টে হামলা চালিয়ে এক সৈন্যকে হত্যা করেন মুজাহিদগণ। এসময় মুজাহিদগণ মুরতাদ বাহিনীর চেকপোস্ট হতে ৪ টি বড়ধরণের মাইন ও ১টি পিকেকে গনিমত লাভ করেন।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন