বৃদ্ধ মুদি দোকানির হাত ভেঙে দিলো চেয়ারম্যান

0
234
বৃদ্ধ মুদি দোকানির হাত ভেঙে দিলো চেয়ারম্যান

কেরানীগঞ্জের কালিন্দী ইউনিয়নের মাদারীপুর এলাকায় নাজিম উদ্দিন (৭০) নামে এক মুদি ব্যবসায়ীকে জিআই পাইপ দিয়ে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে কালিন্দী ইউনিয়নের চেয়ারম্যান হাজী মোজাম্মেল। সোমবার ১২টার দিকে দোকান খোলা রাখার অভিযোগে ওই ব্যবসায়ীকে পেটান বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

এ ঘটনায় উত্তেজিত এলাকাবাসী লকডাউন ভেঙ্গে রাস্তায় নেমে আসে। পরে উত্তেজিত এলাকাবাসী মোজাম্মেল চেয়ারম্যানের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করেন। এসময় চেয়ারম্যানে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা। কালের কন্ঠের রিপোর্ট

এ বিষয়ে স্থানীয় রফিক অভিযোগ করে বলেন, গত ৩/৪ দিন আগে কালিন্দী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সাবেক মেম্বার বুলবুল হাজীকে বরিশুর বাজারে লাঞ্ছিত করেন মোজাম্মেল চেয়ারম্যান। এরও আগে একই বাজারের চায়ের দোকানদার খোকন, সবজি বিক্রেতা মনির ও দর্জি আবুলসহ অনেকেই মারধর করেছে চেয়ারম্যান মোজাম্মেল। আজ দোকান খোলা রাখার অভিযোগে প্রবীন এই ব্যবসায়ীকে মারধর করেন।

এ বিষয়ে ভুক্তোভোগী নাজিম উদ্দিন জানান, নির্ধারিত সময়ের মধ্যেও দোকান খোলা রাখায় মোজাম্মেল চেয়ারম্যান আমাকে গালাগাল দেন। এর প্রতিবাদ করলে তিনি আমাকে দোকান থেকে নামিয়ে জিআই পাইপ দিয়ে পিটিয়ে হাত ভেঙে দিয়েছেন। আমি এর সুষ্ঠু বিচার চাই।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন