খোরাসান | মুজাহিদদের সাথে যোগদান করলো কাবুল প্রশাসনের ৩৭ সেনা সদস্য।

1
200
খোরাসান | মুজাহিদদের সাথে যোগদান করলো কাবুল প্রশাসনের ৩৭ সেনা সদস্য।

আফগানিস্তানের পৃথক ৩টি এলাকা হতে কাবুল প্রশাসনের ৩৭ সেনা সদস্য তালেবান মুজাহিদদের সাথে যোগদান করেছেন।

ইমারতে ইসলামিয়া আফগানিস্তানের দাওয়াহ্ বিভাগের গোপন টিমের জানবাজ মুজাহিদিন কাবুল প্রশাসনের সামরিক বাহিনীর মাঝে গোপনে ব্যাপকভাবে দাওয়ার কাজ চালিয়ে যাচ্ছেন। মহান আল্লাহ্ তা’আলার অনুগ্রহে দাওয়াহ্ বিভাগের এই জানবায মুজাহিদদের অক্লান্ত মেহনতে সত্য বুঝতে পারছে কাবুল প্রশাসনের শত শত সেনা ও পুলিশ সদস্য, প্রতিনিয়ত তালেবান মুজাহিদদের সাথে এসে মিলিত হচ্ছেন কাবুল প্রশাসনের অনেক সেনা ও পুলিশ সদস্য।

এরি ধারাবাকিতায় আফগানিস্তানের লোগারের প্রাদেশিক রাজধানী “মোহাম্মদ আগা এবং বারাকী বরাক” জেলা হতে রবিবার ২৬ সেনা ও পুলিশ সদস্য তালেবান মুজাহিদদের সাথে যোগদান করেছে। তারা জানায় যে, সত্য ঘটনা সম্পর্কে নিবিড় পর্যবেক্ষণের পর তারা কাবুল প্রশাসনকে পরিত্যাগ করেন এবং তালেবানদের বিরুদ্ধে কোন যুদ্ধে অংশগ্রহণ ও মুজাহিদদের বিরোধিতা না করার শপথ নেন। পরে আমীরুল মু’মিনীন এর পক্ষ হতে সাধারণ ক্ষমা ঘোষণা করা হলে তারা ইমারতে ইসলামিয়ায় যোগদান করেন।

এমনিভাবে বলখ প্রদেশের একটি এলাকা হতেও ইমটরতে ইসলামিয়ায় যোগদান করেন কাবুল প্রশাসনের ৭ সেনা ও পুলিশ সদস্য।

অপরদিকে নুরিস্তান ও তাখার হতেও তালেবান মুজাহিদদের সাথে যোগদান করেন আরো ৪ সেনা সদস্য। এদের মধ্যে এক সেনা সদস্যই তালেবান মুজাহিদদের কাছে ১৬টি ভারি যুদ্ধাস্ত্রসহ অনেক গুলাবারুদ হস্তান্তর করেন।

 

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন