ছাগল চুরি করায় যুবলীগের বিরুদ্ধে বিচার চেয়ে মানববন্ধন

0
377
ছাগল চুরি করায় যুবলীগের বিরুদ্ধে বিচার চেয়ে মানববন্ধন

গাজীপুরের কালিয়াকৈরের ফুলবাড়ীয়া ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক তিন জনের বিরুদ্ধে খাসি চুরি করে জবাই করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শনিবার দুপুরে খাসির মালিক নুরুল ইসলাম বাদী হয়ে যুবলীগ নেতাসহ তিনজনের নামে কালিয়াকৈর থানায় মামলা দায়ের করেন। গতকাল শুক্রবার রাতে উপজেলার যুবলীগ নেতা রফিকুল ইসলামসহ তিনজন পাশের বাড়ির নুরুল ইসলামের খাসি চুরি করে জবাই করে। খাসি চুরির বিচারের দাবিতে শনিবার বিকেলে মানববন্ধন করেছে এলাকাবাসী।

এলাকাবাসী সূত্রে জানা যায়, শুক্রবার রাত ৯টার দিকে ফুলবাড়ীয়া কড়িচালা এলাকার নূরুল ইসলামের স্ত্রী বাড়িতে তালা দিয়ে পাশের গ্রামে তার ছেলেকে আনতে যায়। ছেলেকে বাড়িতে নিয়ে এসে দেখতে পায় বারান্দার সামনে রক্ত এবং ঘরের দরজা খোলা। পরে ঘরের ভেতরে ডুকে খাসি দেখতে না পেয়ে তারা ডাক চিৎকার করে। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসে। এসময় দেখা যায় চোর চক্র বাড়ির বারান্দায় খাসিটি জবাই করে নিয়ে যাবার সময় রক্ত পড়তে পড়তে পাশের মালেকের বাড়ি পর্যন্ত গিয়ে শেষ হয়। পরে এলাকাবাসী ও স্থানীয় ইউপি সদস্যসহ মালেকের ঘরের ভেতর তল্লাশী করে খাসির মাংস পায় এবং বাড়ির মালিক মালেককে আটক করে রাখে। পরে জিজ্ঞাসাবাদে মালেক ঘটনার সঙ্গে যুবলীগ নেতা রফিক ও একই গ্রামের তাইজুদ্দিন জড়িত আছে বলে জানায়। তবে পুলিশ যুবলীগ নেতা রফিককে এখনো গ্রেপ্তার করেনি।

এদিকে খাসি চুরির ঘটনার বিচার এবং যুবলীগ নেতার রফিকের গ্রেপ্তারের দাবিত শনিবার দুপুরে মানববন্ধন করেছে এলাকাবাসী। অভিযুক্ত যুবলীগ নেতা রফিক বলেন, আমার প্রতিপক্ষ আমাকে এলাকায় হেয় করার জন্য আমার বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা অভিযোগ করছে। আমি এঘটনার সাথে কোনভাবেই জড়িত না।
সূত্র: কালের কন্ঠ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন