আওয়ামী লীগ নেতার সহায়তায় সরকারি জমিতে ভবন নির্মাণ

0
593
আওয়ামী লীগ নেতার সহায়তায় সরকারি জমিতে ভবন নির্মাণ

ঢাকার ধামরাই উপজেলার খাত্ররা এলাকায় প্রায় কোটি টাকা মূল্যের সরকারি জমি অবৈধভাবে দখল করে ভবন নির্মাণের অভিযোগ পাওয়া গেছে। খাত্ররা বাজারের পাশে ১৩ শতাংশ সরকারি খাস খতিয়ান জমির ওপর মার্কেট করার জন্য পাকা ভবন নির্মাণ করছে খাত্ররা গ্রামের সিরাজুল ইসলাম।

সরেজমিন দেখা যায়, উপজেলার কুল্লা ইউনিয়নের খাত্ররা গ্রামের সিরাজুল ইসলাম খাত্ররা বাজারের পাশে সরকারি ১৩ শতাংশ জমি জোরপূর্বক দখল করে মার্কেট করার জন্য পাকা ভবন নির্মাণ করছে। স্থানীয় আওয়ামী লীগ নেতাদের ম্যানেজ করে সরকারি জমি অবৈধভাবে দখল করেছেন তিনি। ঢাকা-আরিচা মহাসড়কের পাশে খাত্ররা বাজার। ওই বাজারে অনেক দোকান-পাট গড়ে উঠেছে। এ ছাড়াও গার্মেন্টসকর্মীরা ভাড়া থাকে ওই এলাকায়। ফলে সরকারি ওই জমির মূল্য প্রায় কোটি টাকার মতো হবে। জমি দখলবাজ সিরাজুল ইসলাম কোনো কিছু তোয়াক্কা না করে ওই জমির ওপর মার্কেট করার জন্য পাকা ভবন নির্মাণ করে দোকান ভাড়া দিবেন।

জমি দখলদার মো. সিরাজুল ইসলাম জানান, তার বাড়ির সামনে বিধায় তিনি সরকারি জমি দখল করে তিনটি দোকান দিবে। তাছাড়াও অনেকে বিষয়টি জানেন।

ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সামিউল হক বলেন, সরকারি জমি দখল হচ্ছে এমন অভিযোগ পেয়ে আমি এসিল্যান্ডকে ঘটনাস্থলে তদন্ত করার জন্য বলেছি।
আমাদের সময়

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন