ডিবি পুলিশ পরিচয়ে ২৮ লাখ টাকা ছিনতাই

0
809
ডিবি পুলিশ পরিচয়ে ২৮ লাখ টাকা ছিনতাই

ফেনীর দাগনভূঞায় গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের ২৮ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বুধবার সন্ধ্যায় দাগনভূঞা ইসলামী ব্যাংক থেকে টাকা তুলে এজেন্ট ব্যাংকের কুঠির হাট (সোনাগাজী) শাখায় ফেরার পথে শাখার পরিচালক আবু জাফর শাহীনের কাছ থেকে টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।

আবু জাফর শাহীনের দাবি, তিনি বুধবার বিকেলে ইসলামী ব্যাংক দাগনভূঞা শাখা থেকে ২৮ লাখ টাকা তোলেন। টাকাগুলো একটি ব্যাগে ঢুকিয়ে সন্ধ্যার আগে তিনি মোটরসাইকেলে করে সোনাগাজীর কুঠির হাট ফিরছিলেন। পথে দাগনভূঞার উত্তর আলীপুর স্কুল অ্যান্ড কলেজের সামনে একটি সাদা প্রাইভেট কার তাঁর মোটরসাইকেলের গতিরোধ করে। এ সময় গাড়ি থেকে চার যুবক নেমে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ব্যাগে ইয়াবা আছে বলে হাতে হাতকড়া পরিয়ে গাড়িতে তোলেন।

আবু জাফর শাহীনের দাবি, চোখ বেঁধে তাঁর কাছে থাকা টাকার ব্যাগ ও মোবাইল ছিনিয়ে নেন যুবকেরা। পরে কুমিল্লা বিশ্বরোডের দয়াপুরে তাঁকে গাড়ি থেকে নামিয়ে দিয়ে তাঁরা পালিয়ে যান। পরে স্থানীয় ব্যক্তিদের সহায়তায় বিষয়টি তাঁর স্বজনদের জানালে তাঁরা তাঁকে দাগনভূঞা নিয়ে যান। রাতে দাগনভূঞা থানা–পুলিশকে বিষয়টি তিনি লিখিতভাবে জানিয়েছেন বলে উল্লেখ করেন।

ইসলামী ব্যাংক দাগনভূঞা শাখার ব্যবস্থাপক জাফর উদ্দিন বলেন, আবু জাফর শাহীন সোনাগাজীর তাকিয়া বাজার ও কুঠির হাট বাজারের ইসলামী ব্যাংকের এজেন্ট পরিচালক। প্রথম আলো

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন