ইসলাম নিয়ে ফ্রান্সের কটূক্তির ব্যাপারে ইসলামী ইমারতের বার্তা

3
1327
ইসলাম নিয়ে ফ্রান্সের কটূক্তির ব্যাপারে ইসলামী ইমারতের বার্তা

সম্প্রতি ফরাসী প্রেসিডেন্ট (ম্যাক্রোঁ) ইসলামের বিরুদ্ধে বেপরোয়া মন্তব্য করেছে। সে বলেছে যে, ইসলাম বৈশ্বিকভাবে সংকট মোকাবেলা করছে, এর সংস্কার প্রয়োজন। তাছাড়াও সে ফ্রান্সের মুসলিমদের উপর নানা প্রকার বিধিনিষেধ আরোপ করেছে।

ইসলামী ইমারত ফরাসী প্রেসিডেন্টের এই ধরনের মন্তব্যের নিন্দা জানাচ্ছে এবং এটিকে মানবজাতির বিরুদ্ধে অবস্থান হিসেবে বিবেচনা করছে।

এ ধরনের অজ্ঞতাপূর্ণ ইসলামবিদ্বেষী মন্তব্য করার পরিবর্তে ইসলাম নিয়ে সতর্কতার সাথে পড়াশোনা করাই তার জন্য ভালো হতো। তাকে অপর্যাপ্ত প্রতিকূল তথ্যের উপর ভিত্তি করে দায়িত্বজ্ঞানহীন মন্তব্য করা বন্ধ করতে হবে; এমন অবস্থান প্রকাশ করা বন্ধ করতে হবে যার দরুন আন্তর্জাতিক শান্তি হুমকির মুখে পড়ে এবং মানবজাতির মধ্যে শত্রুতা ও বিদ্বেষের আগুন ছড়িয়ে পড়ে।

এখন পর্যন্ত বহুবার ইসলামের মহানবী মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের ব্যঙ্গচিত্র ফ্রান্সে প্রদর্শন করা হয়েছে এবং দেশটিতে অনেক শয়তানি চক্র মুসলিমদের ভাবমূর্তি খারাপভাবে প্রচার করেছে।

 

ইসলামী ইমারত আফগানিস্তান

০৮ – ০৩ – ১৪৪২ হিজরী

২৫ – ১০ – ২০২০ ঈসায়ী

3 মন্তব্যসমূহ

  1. আল্লাহ’র কসম, আমাদের চোখের সামনে যদি রাসূল সাঃ এর ইজ্জতের উওর আঘাত আসে! আর আমরা তা দেখার জন্য বেঁচে থাকি এমন জীবনের কোনো মূল্য নেই। আল্লাহ’র এই মুহূর্তে নিজের শরীররের তাজা রক্ত ঢেলে দিবো তবু মোহাম্মদে আরাবী (সাঃ) সম্মান লুটাতে দিবো না ইনশাআল্লাহ। আপনারা আমাদের দিকনির্দেশনা দিয়ে সহায়তা করুন প্রিয় ভাইয়েরা। বাংলাদেশে সম্প্রতি আবোরো শুরু হয়েছে একের পর এক রাসূল (সাঃ) এর ইজ্জতের উপর আঘতের ঝড়। আমাদের কাছে তাদের ডকুমেন্টারি আছে ইনশাআল্লাহ। প্রিয় ভাই কিভাবে বসে থাকা সম্ভব? আমাদের দিক-নির্দেশনা দিয়ে সহায়তা করুন।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন