পাকিস্তান | মুরতাদ বাহিনীর উপর টিটিপির হামলা, বহু সৈন্য হতাহত

4
602
পাকিস্তান | মুরতাদ বাহিনীর উপর টিটিপির হামলা, বহু সৈন্য হতাহত

দক্ষিণ ওয়াজিরিস্তানে পাকিস্তানি মুরতাদ সামরিক বাহিনীর উপর পরিচালিত এক হামলার ঘটনায় বেশ কিছু মুরতাদ সৈন্য নিহত ও আহত হয়েছে।

খবরে বলা হয়েছে, গত ২৮ অক্টোবর পাকিস্তানের দক্ষিণ ওয়াজিরিস্তানের সাপিন-ওয়াম সীমান্তে একটি বোমা হামলার ঘটনা ঘটেছে, যার ফলে ক্রুসেডার আমেরিকার গোলাম মুরতাদ পাক সামরিক বাহিনীর বেশ কিছু সৈন্য নিহত ও আহত হয়েছে।

খবরে আরো বলা হয় যে, বোমা হামলাটি রিমোর্ট কন্ট্রোলের দ্বারা এমন সময় চালানো হয়েছে, যখন দেশটির মুরতাদ ‘এফসি’ সামরিক বাহিনীর সৈন্যরা রাস্তা পারাপার হচ্ছিলো। এই বোমা হামলায় এক ‘এফসি’ অফিসারসহ ডজনখানেক মুরতাদ সৈন্য নিহত ও আহত হয়েছে।

এদিকে পাকিস্তানের জনপ্রিয় ও শীর্ষস্থানীয় জিহাদী গ্রুপ তেহরিক-ই-তালেবান পাকিস্তানের সম্মানিত মুখপাত্র মুহাম্মদ খোরাসানি হাফিজাহুল্লাহ্ তাঁর এক টুইট বার্তায় এই হামলার দায় স্বীকার করেছেন।

খোরাসানি তাঁর টুইট বার্তায় আরো বলেন, মহান আল্লাহ তায়ালার বিশেষ সহায়তায় এবং তেহরিক-ই-তালিবান পাকিস্তানের সামরিক নেতৃত্বের নিয়মতান্ত্রিক নীতিমালার আওতায় দেশের সর্ব কোণে সেনাবাহিনী ও গোয়েন্দা সংস্থাগুলির উপর হামলা অব্যাহত রেখেছেন মুজাহিদগণ। ইনশাআল্লাহ, যা প্রতিনিয়ত আরো বেগবান করা হবে।

IMG-20201001-182611

4 মন্তব্যসমূহ

  1. ভারতকে পরাস্থ পরাজয় করতে হে উম্মতের সার্দৌলেরা
    টিটিপিতে যোগদিন !
    দীল্লির মিনারে আবারো আল্লাহুআকবারের ধনীতে হবে আযান
    বাবরী মসজিদের চারপাশ জুড়ে হবে না-ড়ায় তাকবির জয়োগান
    মুহাম্মাদেﷺর দল যখন আসবে ধেয়ে জালিমরা হয়ে যাবে খানখান

  2. প্রিয় ভাইয়েরা আপনারা ফিলিপাইনের মিন্দানাও এর মুসলিমদের জিহাদ সম্পর্কিত নিউস ও আমাদের সাথে শেয়ার করুন , সারা বিশ্বের মুসলিমদের করা জিহাদের নিউস একসাথে পেতে চাই । ফিলিপাইনের মজলুম মুসলিমরা অনেক বছর ধরে জিহাদ করে আসছে । পারলে পূর্ব তুর্কেমেনিস্থান মানে চীনের জিঞ্জিয়াং প্রদেশের মুসলিমদের জিহাদ ও সাধারন খবর গুলাও শেয়ার করেন ভাই ।

    • হুম প্রিয় আখী অবশ্যই ঠিক বলেছেন,এ ব্যাপারে আমারও একিই মত আলহামদুলিল্লাহ,,,,,!!
      আল্লাহ তায়ালা প্রিয় ভাইদেরকে সে খবর গুলোও আপলোড দেয়ার তাওফিক দান করুন ,, ,, ,, ,, আমীন ইয়া রাব্বাল আলামীন,,,,!

      আর আপনাকেও জাযাকাল্লাহু খাইরান প্রিয় আখী,,,!

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন