কাশ্মীর | আনসার গাজওয়াতুল হিন্দের নতুন ২টি পোস্টার প্রকাশ

3
1297
কাশ্মীর | আনসার গাজওয়াতুল হিন্দের নতুন ২টি পোস্টার প্রকাশ

আল-কায়েদা ভারতীয় উপমহাদাশের কাশ্মীর ভিত্তিক শাখা হিসাবে পরিচিত ‘আনসার গাজওয়াতুল হিন্দ’ সম্প্রতি তাদের সহযোগী ‘আস-সিন্ধ’ মিডিয়া কর্তৃক নতুন ২টি পোস্টার প্রকাশ করেছে।

গত অক্টোবর মাসের শেষের দিকে প্রকাশিত পোস্টারটিতে ‘এজিএইস’ শাহাদাতের গৌরব অর্জনকারী তাদের ৪ জন মুজাহিদ সাথীর ছবি ও নাম প্রকাশ করে। যারা গত ২২ এপ্রিল জম্মু-কাশ্মীরে মেলহুরা শোপিয়ানে শহিদ হয়েছেন। তারা কয়েক হাজার ভারতীয় মুশরিক সৈন্যদের বিরুদ্ধে ১০ ঘন্টারও বেশি সময় ধরে বীরত্বের সাথে লড়াই করেছিলেন, যতক্ষণ না তাঁরা মহান আল্লাহর সাথে তাদের প্রতিশ্রুতি পূর্ণ করেছিলেন।

শাহাদাতের গৌরব অর্জনকারী উক্ত ৪ জন মুজাহিদ হলেন-
১| বাশরাত শাহ (ওসামা)
২| তারেক আহমাদ (লুকমান)
৩| ওয়াকিল দার (আসেম)
৪| উজাইর আমিন (কাসিম)
আল্লাহ্ তা’আলা তাদের শাহাদাতকে কবুল করুন, আমিন।

আনসার গাজওয়াতুল হিন্দ (এজিএইস) তাদের দ্বিতীয় পোস্টারটি প্রকাশ করেছে গত ১লা নভেম্বর।

পোস্টারটি প্রকাশ করা হয়েছে ক্রুসেডার রাষ্ট্র ফ্রান্স কর্তৃক মহামানব হযরত মোহাম্মাদ (ﷺ) কে নিয়ে সম্প্রতি ব্যঙ্গচিত্র প্রদর্শনীর প্রতিবাদ সরূপ। যার উপরের অংশে লেখাছিল ‘যদি তোমাদের বাকস্বাধীনতার কোন সীমা না থাকে তাহলে আমাদের কর্মের জন্য তোমাদের বক্ষকে প্রশস্ত করে দাও’ (শহিদ শাইখ উসামা বিন লাদেন রহ.’এর উক্তি)।

এর নিচেই যুক্ত করা হয়েছে ২০১৫ সালে রাসূল (ﷺ) কে নিয়ে ব্যঙ্গচিত্র প্রকাশকারী ফ্রান্সের ‘শার্লি হেবদো’ পত্রিকার অফিসে হামলাকারী দুই ভাই ও সম্প্রতি ফ্রান্সে হামলাকারী আব্দুল্লাহ্ শিশানী ও ইব্রাহিম আত-তিউনিসী রহিমাহুমুল্লাহ’র ছবি।

IMG-20201103-185359-615

IMG-20201103-191323-265

3 মন্তব্যসমূহ

  1. আল্লাহ তায়ালা প্রিয় ভাইদের সকলকে জান্নাতুল ফেরদৌসের আ’লা মাকাম দান করুণ এবং আমাদের সকলকেও যেন শুহাদার মিছিলে শামীল করে নেন আমীন ইয়া রাব্বাল আলামীন !!!!

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন