পাকিস্তান | সামরিক পোস্টে টিটিপির হামলা, ৪টি যান ধ্বংস

1
906
পাকিস্তান | সামরিক পোস্টে টিটিপির হামলা, ৪টি যান ধ্বংস

বেলুচিস্তান ঝোব জেলায় পাকিস্তানী মুরতাদ বাহিনীর একটি সামরিক পোস্টে সফল হামলা চালিয়েছে তেহরিক-ই-তালেবান পাকিস্তান (টিটিপি)। এতে মুরতাদ বাহিনীর ৪টি যানসহ অনেক যন্ত্রপাতি ধ্বংস হয়ে গিয়েছে।

খবরে বলা হয়েছে, তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (টিটিপি) জানবাজ মুজাহিদিন গত ২ নভেম্বর রাতে বেলুচিস্তানের ঝোব জেলার একটি এলাকায় অবস্থিত পাকিস্তানী মুরতাদ বাহিনীর সামরিক পোস্টে তীব্রমাত্রার সফল অভিযান পরিচালনা করেছেন।

এসময় টিটিপির তীব্র হামলার ফলে, পোস্টে অবস্থানরত মুরতাদ সৈন্যদের ব্যবহৃত সরঞ্জাম, তাঁবু, ২টি খননকারী যন্ত্র, ১টি ট্র্যাক্টর, ১টি রোলার, ১টি মাজদা গাড়ি, ১টি ট্রাক এবং ২ টি ভারী জেনারেটর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে।

তেহরিক-ই-তালেবান পাকিস্তানের জানবায মুজাহিদিন পোস্ট লক্ষ্য করে আক্রমণ শুরু করার সাথে সাথে পোস্টের সমস্ত কাপুরুষ মুরতাদ সৈন্য পোস্ট থেকে পালিয়ে যায়। এই অভিযানের সময় কোন মুজাহিদ হতাহত হননি, আল্লাহর রহমতে সবাই নিরাপদে ছিলেন ـ আলহামদুলিল্লাহ।

টিটিপির কেন্দ্রীয় মুখপাত্র মুহাম্মদ খোরাসানি হাফিজাহুল্লাহ্ তাঁর এক টুইটবার্তায় এই হামলার দায় স্বীকার করেন, তিনি উক্ত বার্তার শেষাংশে বলেন, অভিযানের একটি ভিডিও রেকর্ডও করা হয়েছে যা খুব শীঘ্রই ওমর মিডিয়া কর্তৃক প্রকাশিত হবে।

IMG-20201103-232614

১টি মন্তব্য

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন