সিরিয়া | রুশ ঘাঁটিতে হুররাস আদ-দ্বীনের হামলা, ২০ এরও অধিক ক্রুসেডার হতাহত

5
850
সিরিয়া | রুশ ঘাঁটিতে হুররাস আদ-দ্বীনের হামলা, ২০ এরও অধিক ক্রুসেডার হতাহত

সিরিয়ায় দখলদার রাশিয়ান ক্রুসেডার বাহিনীর ঘাঁটিতে ইস্তেশহাদী হামলা চালিয়েছে তানযিম হুররাস আদ-দ্বীন। এতে অন্ততপক্ষে ২০ রাশিয়ান ক্রুসেডার সৈন্য নিহত ও আহত হবার সংবাদ পাওয়া যাচ্ছে।

বিস্তারিত রিপোর্ট অনুযায়ী, আল-কায়েদা সিরিয়ান শাখা তানযিম হুররাস আদ-দ্বীনের অফিসিয়াল ‘শাম আর-রিবাত’ মিডিয়া কর্তৃক নতুন একটি অভিযানের বার্তা প্রকাশ করা হয়েছে, যা নতুন বছরের ১লা জানুয়ারি শনিবার খুব ভোরে রাক্কা প্রদেশের তাল-আস-সামানে অবস্থিত দখলদার রাশিয়ান ক্রুসেডার বাহিনীর ঘাঁটিতে পরিচালনা করা হয়েছে। বার্তাটিতে ততক্ষণাৎ হামলায় হতাহতের বিষয়ে বিস্তারিত কিছু বলা হয়নি।

বেশ কিছু সময় যাওয়ার পর এই হামলার বিশদ বিবরণ প্রকাশ করতে থাকে সিরিয়ান ভিত্তিক বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও আল-কায়েদা সমর্থক প্রসিদ্ধ একাউন্টগুলো। এসব বিবরণে বলা হয়েছে, প্রথমে একজন মুজাহিদ ভারী বিস্ফোরক ভর্তি গাড়ি নিয়ে ঘাঁটির ভিতরে খুব দ্রুততার সাথে ঢুকে পড়েন এবং গাড়ি বোমাটি বিস্ফোরণ করেন। এরপর বাহিরে অপেক্ষমান ২জন মুজাহিদ ঘাঁটিতে প্রবেশ করেন এবং আহত ও দিকহারা রাশিয়ান সৈন্যদের টার্গেট করে হত্যা করতে থাকে। অতঃপর উক্ত দুইজন মুজাহিদ নিরাপদে ঘাঁটি থেকে বেরিয়ে আসেন।

সাবাত নিউজ এজেন্সীর বর্ণনা অনুযায়ী, তানযিম হুররাস আদ-দ্বীনের বীরত্বপূর্ণ এই হামলায় দখলদার রাশিয়ান বাহিনীর ২০ এরও অধিক সৈন্য নিহত ও আহত হয়েছে। ধ্বংসস্তূপে পরিণত হয়েছে ঘটনাস্থল।

সিরিয়া | রুশ ঘাঁটিতে হুররাস আদ-দ্বীনের হামলা, ২০ এরও অধিক ক্রুসেডার হতাহত

5 মন্তব্যসমূহ

    • সমস্ত ভিউয়ার ভাইদের জাযাকাল্লাহ,,,,
      ভাইয়েরা, আপন নিরাপত্তা ঠিক রেখে ঘনিষ্টদের মাঝে উম্মাহর বিজয়ের সংবাদ গুলো প্রচার করুন ,ফুটিয়ে তুলুন নির্যাতিত উম্মাহর নৃশংশ্য চিত্র৷, ,,,,
      কি ভায়েরা, যারা আমাদের ঘনিষ্ট তাদের মাঝে কি এসংবাদ গুলো প্রচার করতে পারবো না? যারা জিহাদকে ভালোবাযে, মুজাহিদদের কোন সংবাদ পাওয়ার আশায় নেটপান চেয়ে থাকে অপলক নেত্রে কিন্তু জানা নেই তাদের এমন কোন ওয়েবসাইটের কথা

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধবাৎসরিক রিপোর্ট | টিটিপির হামলায় ৪১৯ নাপাক সৈন্য হতাহত
পরবর্তী নিবন্ধইসরায়েলের বিরুদ্ধে সংবাদ প্রকাশ: ফিলিস্তিনি কুদস নিউজ নেটওয়ার্কের এ্যাকাউন্ট মুছে দিল টিকটক