স্কুলছাত্রী ধর্ষণ পুলিশের এএসআইর

0
450
স্কুলছাত্রী ধর্ষণ পুলিশের এএসআইর

রংপুরের হারাগাছে সংঘবদ্ধভাবে দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় গোয়েন্দা পুলিশের (ডিবি) সাময়িক বরখাস্ত সহকারী উপপরিদর্শক (এএসআই) রাহেনুল ইসলামসহ পাঁচজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করা হয়েছে। আজ মঙ্গলবার পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) পরিদর্শক ও এই মামলার তদন্ত কর্মকর্তা সাইফুল ইসলাম অভিযোগপত্র দাখিল করেন। এ সময় উপস্থিত ছিল পিবিআই রংপুরের পুলিশ সুপার (এসপি) এ বি এম জাকির হোসেন।

অভিযোগপত্র জমা দেওয়ার পর এসপি এ বি এম জাকির হোসেন সাংবাদিকদের বলেন, রংপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ৩৬৭ পৃষ্ঠার পৃথক দুটি প্রতিবেদন জমা দেওয়া হয়। সন্তানের জনক রাহেনুল হারাগাছ থানায় কর্মরত অবস্থায় গত বছরের ১৮ অক্টোবর ওই ছাত্রীকে ধর্ষণ করেন রাহেনুল। পরের দিন সুমাইয়া ও সুরভি আক্তার নামের দুজনের সহযোগিতায় আবুল কালাম আজাদ ও বাবুল হোসেন সংঘবদ্ধভাবে ওই ছাত্রীকে ধর্ষণ করে। এ ঘটনায় ওই বছরের ২৬ অক্টোবর এই পাঁচজনকে আসামি করে মামলা হয়।

পিবিআইয়ের এসপি এ বি এম জাকির হোসেন আরও বলেন, রিমান্ডে এএসআই রাহেনুল গুরুত্বপূর্ণ তথ্য দেন। আসামিদের দেওয়া তথ্য ও ডিএনএ পরীক্ষা শেষে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনাটি প্রাথমিকভাবে প্রমাণিত হয়েছে।

প্রথম আলো

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন