ফিলিস্তিনির উপর ইহুদি যুবকদের হামলা

2
935
ফিলিস্তিনির উপর ইহুদি যুবকদের হামলা

পশ্চিম তীরে এক ফিলিস্তিনি ব্যাক্তি নিজ পরিবারসহ আক্রমণের শিকার হয়েছেন। আক্রমনকারী সবাই অবৈধ বসতি স্থাপনকারী ইহুদি যুবক।

গতকাল দখলকৃত পশ্চিম তীরের মাসাফের ইয়াত্তা এলাকায় এ ঘৃণ্য আক্রমণের ঘটনা ঘটে। খবর ওয়াফা নিউজের।

সংবাদ মাধ্যমটি জানায়, ফিলিস্তিনি ব্যাক্তি তাঁর স্ত্রী-সন্তানসহ গাড়িতে করে নিজ এলাকায় যাচ্ছিলেন৷ এ সময়, পথিমধ্যে এক ডজন ইহুদি বসতি স্থাপনকারী যুবক তাদের গাড়িকে লক্ষ্য করে পাথর নিক্ষেপ করতে শুরু করে। পরে ফিলিস্তিনি ব্যাক্তি গাড়ি থামালে ইহুদি যুবকরা আক্রমণ আরও বাড়িয়ে দেয়। এ হিংস্র আক্রমণে ঐ ফিলিস্তিনি স্ত্রী-সন্তানসহ আহত হয়েছেন। পরে তাদের হেব্রনের একটি হাসপাতালে চিকিৎসা দেয়ার জন্য ভর্তি করা হয়।

ঘটনার সময়ের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা হয়। ভিডিওতে দেখা যায়, ফিলিস্তিনি ব্যাক্তিটি গাড়ি থামালে চারদিক থেকে ৮-৯ জন ইহুদি যুবক পাথর নিক্ষেপ করতে থাকে। মনে হচ্ছি এটি একটি যুদ্ধক্ষেত্র। একদিকে নিরুপায় ফিলিস্তিনি ও তাঁর দূর্বল স্ত্রী-সন্তান। অন্যদিকে একদল ইহুদি যুবক হায়েনার মতো চারদিক থেকে পাথর নিক্ষেপ। সব মিলিয়ে এক ভয়াবহ অবস্থা।

ঘটনার সময় ফিলিস্তিনির স্ত্রী নিজ মোবাইল দিয়ে ঘটানার চিত্র ধারণ করেন। ভিডিও করতে দেখে ইহুদিরা ক্ষিপ্ত হয়ে ফিলিস্তিনির স্ত্রী ও সন্তান্দের মারাত্মকভাবে মারধর করে। এ সময় ভিডিওতে মহিলার আর্তচিৎকার স্পষ্ট শুনতে পাওয়া যায়।

উল্লেখ্য যে দখলকৃত পশ্চিম তীরে এবং পূর্ব জেরুজালেমে অবৈধভাবে জোরপূর্বক ৭ লাখের বেশি ইহুদি বসতি স্থাপন করেছে।

নিয়মিতই এসব ইহুদিরা ফিলিস্তিনিদের বিভিন্নভাবে হয়রানি করে থাকে। একদিকে ইহুদি সেনাবাহিনীর আগ্রাসন। অন্যদিকে ইহুদিরা সম্মিলিত আক্রমণ চালিয়ে ফিলিস্তিনিদের সম্পদ চুরি ডাকাতিসহ নানাভাবে হয়রানি করছে। মূলত, এসবের মাধ্যমে ফিলিস্তিনিদের নিজ ভূখণ্ড থেকে তাড়াতে চাচ্ছে ইসলাম ও মুসলিমদের চির শত্রু অভিশপ্ত ইহুদিরা।

2 মন্তব্যসমূহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন