পাকিস্তান | প্রতিটি বেসামরিক নাগরিক হত্যার প্রতিশোধ নেয়া হবে- নূর ওয়ালী মেহসূদ

6
1101
পাকিস্তান | প্রতিটি বেসামরিক নাগরিক হত্যার প্রতিশোধ নেয়া হবে- নূর ওয়ালী মেহসূদ

তেহরিক-ই-তালিবান পাকিস্তানের (টিটিপি) আমির জানিয়েছেন যে, সামরিক বাহিনী কর্তৃক প্রতিজন বেসামরিক নাগরিককে হত্যা ও তাদের উপর আক্রমণের প্রতিশোধ নেওয়া হবে।

টিটিপি আমীর মুফতি নূর ওয়ালি মেহসূদ হাফিজাহুল্লাহ্ সাম্প্রতিক ঘটনা নিয়ে একটি নতুন অডিও বার্তা প্রকাশ করেছেন। ৬ মিনিটেরও বেশি সময়ের এই বার্তাটি টিটিপির মিডিয়া শাখা “উমর মিডিয়া” কর্তৃক প্রকাশিত হয়েছে।

মুফতী নূর ওয়ালী মেহসূদ হাফিজাহুল্লাহ্ তাঁর ৬ মিনিটের এই বার্তায়, পাকিস্তানী মুরতাদ বাহিনীর হামলায় সম্প্রতি খায়বার অঞ্চলের জানি-খাইলে পাকিস্তানি মুরতাদ বাহিনীর গুলিতে নিহত বেসামরিক নাগরিকদের বিষয়টি গুরুত্বের সাথে তুলে ধরেছেন।

পাকিস্তানি মুরতাদ সেনাবাহিনীর কর্তৃক বেসামরিক নাগরিক নিহত হওয়ার কথা ব্যক্ত করে তিনি নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

তিনি বলেছিলেন যে, হে ওয়াজিরিস্তানের গাজী ও শহীদ উম্মাহ! নাপাক বাহিনী কর্তৃক এটা আপনাদের সাথে ঘটে যাওয়া প্রথম বা শেষ শাহাদাতের ঘটনা না। আপনারা এধরণে প্রতিটি ঘটনারই সহাসী জবাব দিয়েছেন। যেই ধারাবাহিতা আপনার এখনো অব্যাহত রেখেছেন। নাপাক বাহিনীর এটা ভাবার কোন কারণ নেই যে, তারা ছোট ছোট এই নিষ্পাপ বাচ্ছাদেরকে নির্মমভাবে হত্যা করার মাধ্যমে ওয়াজিরিস্তানের গাজী ও মুজাহিদ উম্মাহকে ভয় পাইয়ে দিবে এবং দ্বীনের প্রতি তাদের দৃঢ়তা ও মনোবলকে ভেঙে দিবে, এটা কখনোই হতে পারেনা। ইনশাআল্লাহ্, আমরাও এই খবিস ফৌজ এবং তাদের গোলামদেরকে প্রত্যেক পদে পদে পরাজিত, লাঞ্চিত, অপমানিত ও অপদস্থ করে ছাড়বো এবং আমরা আমাদের শহিদ উম্মাহর প্রতিশোধ নিবো।

হে আমার সম্মানিত মুসলিম জাতি! এটা নিশ্চিত যে, আযাদী বড় বড় কুরবানি চায়, আলহামদুলিল্লাহ্ আপনাদের মুজাহিদ ভাইরা এই কুরবানি দিতে সর্বদা প্রস্তুত রয়েছেন। ইতিমধ্যে তাঁরা এই উজ্জল স্বাক্ষ্য হয়ে রয়েছেন। আমরা এই ইসলামের দুশমন, জালিম ও দখলদার সামরিক বাহিনী থেকে এই ভূমীকে শীগ্রই পবিত্র করবো, আমরা এই বাহিনীর জুলুমের কথা কখনোই ভুলে যাবো না।

এভাবেই তিনি তাঁর পুরো বার্তা জুড়ে বেসামরিক নাগরিকদের উপর পাকিস্তানি সামরিক বাহিনী কর্তৃক পরিচালিত প্রতিটি বর্বরোচিত হামলার প্রতিশোধ নেওয়ার বিষয়টি উল্লেখ করেছেন।

এছাড়াও তিনি বার্তায় পাকিস্তানের উপজাতি নেতাদের এবং সম্মানিত আলিমদেরকে পাকিস্তানি সামরিক বাহিনীর দ্বারা সংগঠিত প্রতিটি অপরাধের বিরুদ্ধে কথা বলার আহ্বান জানিয়েছিলেন।

6 মন্তব্যসমূহ

  1. ইনশাআল্লাহ তাগুত,জালিম,যিন্দিকদেরকে প্রতি ফোঁটা রক্তের এবং প্রতি ফোঁটা চোখের পানির হিসাব কড়ায় গন্ডায় বুঝিয়ে দেওয়া হবে ইনশাআল্লাহ।হে আমার প্রাণপ্রিয় ইসলামের অকুতোভয় বীর মুজাহিদ ভাইয়েরা তোমরা এগিয়ে যাও আল্লাহ এবং আমরা আছি তোমাদের সাথে।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন