ফিল্মি স্টাইলে গুলি করে ২৫ লাখ টাকা ছিনতাই

2
1008
ফিল্মি স্টাইলে গুলি করে ২৫ লাখ টাকা ছিনতাই

সিদ্ধিরগঞ্জে ফিল্মি স্টাইলে দিন দুপরে কয়েক রাউন্ড গুলি করে এক ব্যবসায়ীর ২৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে মোটরসাইকেল আরোহী একদল ছিনতাইকারী। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন এক পথচারী।

শনিবার বেলা দুইটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সানারপাড় এলাকায় পিডিকে সিএনজি পাম্পের সামনে এ ঘটনা ঘটে।

আড়াইহাজার থানার নানান্দী এলাকার ব্যবসায়ী জয়নাল আবেদীন বলেন, ঢাকা মতিঝিল এলাকার একটি এক্সচেঞ্জ থেকে ২৫ লাখ টাকা তুলে চাচাতো ভাই মেহেদী হাসানকে সঙ্গে নিয়ে আড়াইহাজার যাওয়ার উদ্দেশে মোটরসাইকেলে করে রওনা দিই।

তিনি বলেন, সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড পৌঁছালে চারটি মোটরসাইকেল আরোহী একদল ছিনতাইকারী আমাকে ঘেরাও করে টাকার ব্যাগ দিয়ে দিতে বলে। তখন আমি মোটরসাইকেলের গতি বাড়িয়ে সানারপাড় পিডিকে সিএনজি পাম্পের সামনে যাওয়ার পর ছিনতাইকারীরা আমাকে ধরে ফেলে।

ওই ব্যবসায়ী বলেন, টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার সময় আমি চিৎকার করলে একজন মোটরসাইকেল আরোহী এগিয়ে আসলে ছিনতাইকারীরা কয়েক রাউন্ড গুলি করে। একটি গুলি ওই পথচারীর হাঁটুতে লাগলে তিনি সড়কে পড়ে যান।

তিনি বলেন, টাকার ব্যাগ নিয়ে ছিনতাইকারীরা দ্রুতগতিতে মোটরসাইকেল চালিয়ে শিমরাইল মোড়ের দিকে চলে যায়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে আহত পথচারীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তার পরিচয় জানা যায়নি।

2 মন্তব্যসমূহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধপাকিস্তান | পাক-তালিবানের পৃথক হামলায় ৪ মুরতাদ সেনা নিহত
পরবর্তী নিবন্ধহলুদ মিডিয়ার মিথ্যাচার; হেলিকপ্টারে করে ‘ফাঁসি’ নয় পতাকা লাগাচ্ছিল তালেবান (ভিডিও)