আবারও ‘জয় শ্রী রাম’ না বলায় এক মুসলিম যুবককে মারধর

0
546
আবারও ‘জয় শ্রী রাম’ না বলায় এক মুসলিম যুবককে মারধর
সুবিধামত ফন্ট ছোট বড় করুনঃ

গত রোববার ৩১ অক্টোবর বিজেপি শাসিত উত্তর প্রদেশে আমীর খান নামে এক মুসলিম যুবককে জোরকরে ‘জয় শ্রী রাম’ধ্বনি দিতে বাধ্য করাসহ তাকে নির্মমভাবে মারধর করা হয়েছে। ওই যুবক ঈমান বিরোধী ‘জয় শ্রী রাম’ ধ্বনি দিতে না চাওয়ায় তাকে লাঠি-ডান্ডা দিয়ে বেধড়ক পেটানো হয়।

উত্তর প্রদেশের আলীগড়ের হারদুয়াগঞ্জ থানা এলাকার ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। দুর্বৃত্তরা ফেরি করে কাপড় বিক্রি করা ওই মুসলিম যুবকের কাছ থেকে তার মোবাইল ও টাকাও ছিনিয়ে নিয়েছে।

আহত আমীর খানের অভিযোগ, তিনি যখন নাগলা খেম পৌঁছান, তখন তিনি কিছু গ্রাহককে কাপড় দেখাতে থামেন। এ সময়ে দু’জন লোক তাকে তার নাম এবং ধর্ম জিজ্ঞেস করে। আমীর তার নাম বললে তারা তাকে গালিগালাজ শুরু করে এবং তকে ‘জয় শ্রী রাম’ বলতে বলে। এরপর তারা তাকে মারধর শুরু করে।

এ সময়ে তার মোটর বাইকে আগুন দেওয়ারও চেষ্টা করা হয়।

আমীর বলেন, হামলাকারী সন্ত্রাসীরা ঐ সময়ে তার মোবাইল ও টাকাপয়সাও ছিনিয়ে নেয়। স্থানীয় এক নারী আমীরকে বাঁচানোর চেষ্টা করলেও দুর্বৃত্তরা তাকে পাশ কাটিয়েই আমীরকে বেধড়ক মারধর করে।

আহত আমীরের চাচা বলেন, ভাতিজা আমীর কাপড় বিক্রেতার কাজ করে। নাগলা খেমে দুর্বৃত্তরা আমীরকে মারধর করেছে। গ্রামবাসীরা জানান, এই দুর্বৃত্তরা ‘বজরং দল’-এর। তারা প্রায়ই এভাবে মুসলিমদের মারধর করে থাকে।

উল্লেখ্য, ত্রিপুরায় মুসলিমদের উপর ভয়াবহ হত্যাযজ্ঞ চলার পাশাপাশি পুরো ভারত জুড়েই চলছে মুসলিম গণহত্যার প্রস্তুতি পর্ব। হিন্দুত্ববাদীদের মুসলিম বিদ্বেষের আগুন দিনকে দিন দাবানলের আকার ধারন করছে, যার উত্তাপ সবচেয়ে বেশি ছড়াচ্ছে উত্তর প্রদেশে।

তথ্যসূত্র:
https://tinyurl.com/crvzm57t

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধশহীদদের কবরস্তান ধ্বংসের প্রতিবাদ করায় ফিলিস্তিনিদের উপর বর্বর ইসরাইলি বাহিনীর গুলি!হুম।।
পরবর্তী নিবন্ধআবারো পশ্চিম তীরে ১৩৫৫টি বসতি নির্মাণের ঘোষণা ইসরাইলের : নীরবতায় সম্মতি মানবতার কথিত ফেরিওালাদের!