জায়নিস্ট আগ্রাসন | ৬৫ বছরের বৃদ্ধাকে গুলি ও জেরুজালেমে রাস্তার গেইট আটকে দিল দখলদার ইসরাইলের

0
933
জায়নিস্ট আগ্রাসন | ৬৫ বছরের বৃদ্ধাকে গুলি ও জেরুজালেমে রাস্তার গেইট া দখলদার ইসরাইলের

নিজেদের বর্বর মানসিকতার নজির স্থাপনে ইহুদিদের জুড়ি নেই। বরাবরই ইহুদিরা চরম নির্যাতন করছে মাজলুম ফিলিস্তিনি মুসলিমদের উপর।

এরই ধারাবাহিকতায় গতকাল (২৮ ডিসেম্বর) মসজিদে প্রবেশের সময় ৬৫ বছরের বৃদ্ধা এক ফিলিস্তিনি নারীকে গুলি করে দখলদার সেনাবাহিনী।

ঘটনাটি ঘটেছে অধিকৃত পশ্চিম তীরের হেবরন শহরে। এ এলাকায় অবস্থিত ঐতিহাসিক মসজিদ ‘মসজিদে ইব্রাহিম’। উক্ত মসজিদে যাওয়ার এ বৃদ্ধাকে গুলি করে বর্বর ইসরাইল।

ঘটনার একটি ভিডিও ফুটেজ দেখা যায়, গুলিতে আহত বৃদ্ধা নারীর লুটিয়ে পড়া দেহকে কয়েকজন ইহুদি সেনা ঘিরে রেখেছে। বর্তমানে এ নারীর কী অবস্থা তা এখনও প্রকাশ করেনি সন্ত্রাসী ইসরাইল।

এ ঘটনায় ইসরাইল হাস্যকর এক মিথ্যা দাবি জানিয়ে বলেছে যে, বৃদ্ধা নারী নাকি ইহুদি সেনাদের ছুরিকাঘাত করতে চেয়েছিল!

অন্যদিকে হলুদ মিডিয়া এ ঘটনাটি বেমালুম চেপে গেছে। অথচ গত কয়েকদিন আগে পশ্চিম তীরের নাবলুস শহরে অবৈধভাবে অভিযান চালানোর সময় ক্ষিপ্ত ফিলিস্তিনিরা দু’টি ইসরাইলি গাড়িতে আগুন লাগিয়ে পুড়িয়ে ফেলে- এ খবরটি ফলাও করে প্রচার করছিল মিডিয়া। দেশের কয়েকটি জাতীয় টিভির প্রধান শিরোনাম হয়েছিল এ ঘটনাটি।

অন্যদিকে জেরুজালেমের রাস্তায় ফিলিস্তিনিদের ব্যাপকভাবে তল্লাশি চালায় ইসরায়েলি বাহিনী। ঐ সময় একজন ফিলিস্তিনির কাছে একটি কাপড়ের ব্যাগ পায়, এ অযুহাতে শহরটিতে প্রবেশের একটি রাস্তা বন্ধ করে দেয় সন্ত্রাসী ইসরাইল।

নারীবাদীরা নারী অধিকারের কথিত শ্লোগান দিলেও ৬৫ বছরের বৃদ্ধা নারীকে গুলির ঘটনায় নিরব রয়েছে। মিথ্যাবাদী ইহুদিদের বর্বরোচিত নির্যাতনের পরও মানবাধিকার সংস্থা, জাতিসংঘ ও হলুদ মিডিয়া কেন নিরব, তা এখন দিবালোকের মতো পরিষ্কার।

তথ্যসূত্র:
=====
১। Breaking| Israeli forces shoot, detain woman near Ibrahimi mosque-
https://tinyurl.com/msjdzrv2

২। Israeli forces close Bab Al Amoud area after finding bag of clothes-
https://tinyurl.com/2p8udjx8

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন