কাশ্মীর | পুলিশের উপর স্বাধীনতাকামীদের অতর্কিত আক্রমণ, এসপিসহ নিহত ২

আলী হাসনাত

4
1031
কাশ্মীর । পুলিশের উপর স্বাধীনতাকামীদের অতর্কিত আক্রমণ, এসপিসহ নিহত ২
সুবিধামত ফন্ট ছোট বড় করুনঃ

কাশ্মীরের বুদগাম জেলার চাতাবুগ এলাকায় স্বাধীনতাকামীদের অতর্কিত এক হামলার শিকার হয়েছে হিন্দুত্ববাদী পুলিশ বাহিনীর এক স্পেশাল পুলিশ অফিসার। এই হামলায় সে এবং তার ভাই নিহত হয়েছে বলে জানা গেছে।

আঞ্চলিক নিউজ মিডিয়াগুলোর রিপোর্ট হতে জানা যায়, গত ২৬শে মার্চ শনিবার চাতাবুগ এলাকায় উক্ত এসপিও এবং তার ভাইয়ের উপর হামলা চালান স্বাধীনতাকামীরা। হামলায় উভয়েই গুরুতর আহত হয়। এসময় তাদেরকে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে উক্ত পুলিশ অফিসার (এসপিও) মারা যায়, আর তার প্রায় ১২ ঘন্টা পর মারা যায় এসপিওর ভাই।

উক্ত এসপিওর নাম ইশফাক আহমেদ এবং তার ভাইয়ের নাম উমর আহমেদ। মুসলিম হওয়া স্বত্তেও কাশ্মীরি মুসলিমদের উপর প্রতিনিয়ত জুলুমকারী হিন্দুত্ববাদী ভারতীয় পুলিশ বাহিনীতে যোগ দিয়েছিল ইশফাক আহমেদ। এরপর সামান্য অর্থের বিনিময়ে নিজেদের ঈমানকে বিক্রি করে দিয়ে উগ্র হিন্দুত্ববাদী ভারতীয় সামরিক বাহিনীর কাঁধে কাঁধ মিলিয়ে মুসলিমদের বিরুদ্ধে সম্ভব সকল ধরণের পদক্ষেপ নিত তারা।

এদিকে অস্ত্র-সামরিক শক্তির দিক দিয়ে নাজুক অবস্থানে থাকা অসীম সাহসি কাশ্মীরি যুবকরা প্রতিনিয়ত সাধ্যমতো আঘাত হানছেন হিন্দুত্ববাদীদের অবস্থানে। অস্ত্রশস্ত্র নয়, বরং আল্লাহর সাহায্যের উপর তাওয়াক্কুল করে অভিযানসমূহ পরিচালনা করছেন তারা।

4 মন্তব্যসমূহ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধসামরিক কনভয়ে আল-কায়েদার হামলা : ১৩ বুরকিনিয়ান সেনা নিহত
পরবর্তী নিবন্ধমালি | শত্রুদের ৭টি গাড়ি গনিমত লাভ, মুজাহিদদের হামলায় নিহত ৭