এবার গাদ্দার পাকি বাহিনীর ৪ সেনা হতাহত হল টিটিপি’র হামলায়

ত্বহা আলী আদনান

0
1615
এবার গাদ্দার পাকি বাহিনীর ৪ সেনা হতাহত হল টিটিপি’র হামলায়

পাকিস্তানের পেশওয়া, বান্নু এবং ডিআইখান অঞ্চলে দেশটির গাদ্দার বাহিনীর উপর পৃথক ৩টি হামলা চালিয়েছেন ইসলামি প্রতিরোধ যোদ্ধারা। এতে অফিসার সহ সেনা নিহত এবং অন্য সেনা আহত হয়েছে।

বিবরণ অনুযায়ী, গত ১৮ এপ্রিল রাতে পেশওয়ারে একটি সফল হামলা চালিয়েছেন তেহরিকতালেবান পাকিস্তানের (টিটিপি) প্রতিরোধ যোদ্ধাগণ অঞ্চলটির শেহাব এলাকার একটি পুলিশ পোস্টে মুজাহিদগণ গ্রেনেড দিয়ে হামলা চালালে গাদ্দার সামরিক বাহিনীর পুলিশ সদস্য গুরুতর আহত হয়।

একদিন রাত :৩০ টায়টিটিপির টার্গেট কিলিং স্কোয়াডের মুজাহিদগণ ডেরা ইসমাইল খানের দারাবান সীমান্তে কর্তব্যরত একটি পুলিশ গাড়ি লক্ষ্য করে অতর্কিত হামলা চালান। এতে গাদ্দার পুলিশ বাহিনীর কর্মকর্তা নিহত হয়।

অপরদিকে ঐদিন সকাল ৮টায়, তেহরিকতালেবান পাকিস্তান (টিটিপি) এর টার্গেট কিলিং স্কোয়াডের মুজাহিদরা বান্নু শহরে একটি সফল হামলা চালান। অঞ্চলটির মান্দান থানা চত্বরে এক গাদ্দার পুলিশ সদস্যকে টার্গেট করে গুলি চালান মুজাহিদগণ। এতে উক্ত পুলিশ অফিসার ঘটনাস্থলেই নিহত হয়। সেই সাথে তার সাথে থাকা অস্ত্রটি গনিমত হিসাবে নিয়ে যান মুজাহিদগণ।

সম্প্রতি টিটিপি’র হামলায় দিশেহারা পাকিস্তান এখন সকল দায়ভার আফগান তালিবানের উপর চাপাতে চাইছে। এমনকি এই অজুহাতে তারা আফগানিস্তানের সীমান্তের অভ্যন্তরে একটি গ্রামে বিমান হামলা চালিয়ে ৪৭ পাকিস্তানী শরণার্থীকে হত্যাও করে গত ১৫ এপ্রিল। নিজ মুসলিম নাগরিকদের রক্ত ঝরাতে এতটুকু কুণ্ঠাবোধ করে না বিদেশীদের দালাল এই গদ্দার সেনারা।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন