জায়নিস্ট আগ্রাসন | দুই দিনে চার মুসলিম খুন, ফিলিস্তিনি বাড়িতে ভয়ঙ্কর অভিযান

ইউসুফ আল-হাসান

0
502
সুবিধামত ফন্ট ছোট বড় করুনঃ

ফিলিস্তিনে বর্বর সব অভিযান চালাচ্ছে দখলদার ইসরাইল। নিয়মিত এসব অভিযানে একদম কোণঠাসা এখন ফিলিস্তিনিরা। নির্ঘুম রাত পার করেও জান-মালের ক্ষতি থেকে বাঁচতে পারছেন না তাঁরা। এসব অভিযানে প্রতিদিনই সন্তানের লাশ দেখতে হচ্ছে ফিলিস্তিনি মা-বাবাদের।

এমনি একটি অভিযানের লোমহর্ষক ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায়, বন্দুকের নল তাক করে একে একে মুসলিমদের ঘরে প্রবেশ করছে ইহুদি সেনারা। লক্ষ্য- যুবকদের দেখা মাত্রই গুলি করে হত্যা করা। ঘরে প্রবেশ করে ফিলিস্তিনি যুবকদের সন্ধানে তন্ন তন্ন করে তল্লাশি চালায় ইহুদি সেনারা। এখানে কোন যুবককে খুঁজে না পেলেও অন্য জায়গায় অভিযান চালিয়ে ঠিকই চার ফিলিস্তিনিকে খুন করে সন্ত্রাসী ইহুদি সেনারা।

গত ৮ অক্টোবর জেনিন শরণার্থী ক্যাম্পে ইসরাইলি বাহিনীর অভিযানের সময় এই হামলার ঘটনা ঘটে। ফিলিস্তিনের স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, হতাহতদের বয়স ১৭ বছরের কাছাকাছি। দখলদার বাহিনীর অভিযানে আরও অন্তত ১১ জন আহত হয়েছে। যাদের মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। ফিলিস্তিন কর্তৃপক্ষ জানিয়েছে, ভোরের দিকে ইসরাইলি সেনারা ক্যাম্পে প্রবেশ করে এবং একটি বাড়ি ঘিরে ফেলে। পরে ঠান্ডা মাথায় তাদেরকে গুলি করে হত্যা করে।

 

উল্লেখ্য যে, ইসরাইলি আগ্রাসনে  এ বছর এখন পর্যন্ত ১৬৪ জন ফিলিস্তিনি নিহত হয়েছেন।



তথ্যসূত্র:
——-
1. ভিডিও লিংক
https://tinyurl.com/3tvfcccy
2. In less than 24 hours, the lsraeli occupation forces have killed four Palestinian youths in the West Bank
https://tinyurl.com/2p8pzkmw

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধইডেনের পূর্ব প্রবেশদ্বারে আল-কায়দার হামলা: হতাহত ৫০ এরও বেশি
পরবর্তী নিবন্ধসামরিক ঘাঁটি বিজয় আশ-শাবাবের: হতাহত ৬০ গাদ্দার ও কুফ্ফার সেনা