মুসলিম ড্রাইভারকে ঘর থেকে তুলে নিল হিন্দুত্ববাদী পুলিশ, শিশু-মহিলাদেরও নির্যাতন

সাইফুল ইসলাম

0
396
মুহাম্মাদ ঘোস পাশা

ভারতের হায়দ্রাবাদের নওয়াব সাহেব কুন্তার বাসিন্দা মুহাম্মাদ ঘোস পাশাকে গতকাল বিকাল ৪:৩০ এর দিকে তুলে নিয়ে গেছে ১৫-২০ জনের একদল সাদা পোশাকধারী লোক।

ঘোস পাশার স্ত্রী সুরাইয়া সুলতানা বলেন, তার স্বামী ঘোস পাশা একজন ড্রাইভার। তিনি ভাড়ায় গাড়ি চালান। পূর্বে তাকে কিছু মিথ্যা মামলায় জড়ানো হয়েছিল। কিন্তু ২০১৮ সালের মধ্যেই সকল মামলা থেকেই মুক্তি পান ঘোস পাশা। এরপর থেকে তার বিরুদ্ধে আর কোনো মামলা নেই বলে জানান সুরাইয়া সুলতানা।

এক ভিডিও বার্তায় সুরাইয়া সুলতানা বলেন, গতকাল আসরের সময় ১৫-২০ জনের সাদা পোশাকধারী লোকেরা (পুলিশ সদস্য) ঘরে ঢুকে তার স্বামীকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। এসময় সাদা পোশাকধারীরা ঘরের ছোট ছোট বাচ্চা ও মহিলাদের উপর হাত তুলেছে এবং নির্যাতন করেছে। সুরাইয়া সুলতানা সাদা পোশাকধারী পুলিশদের তাঁর স্বামীকে গ্রেফতার করার বৈধ কাগজপত্র দেখাতে বললেও হিন্দুত্ববাদী পুলিশ সেদিকে কর্ণপাত করেনি।

মুহাম্মাদ ঘোস পাশার বড় ভাই হায়দ্রাবাদ পুলিশ কমিশনারের কাছে তাঁর ভাইদের মুক্তির আবেদন করেছেন। আর তাঁর ঘরের স্ত্রী-সন্তান এবং বয়স্ক মায়ের সাথে দুর্ব্যবহার করার জন্য পুলিশ সদস্যদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানিয়েছেন।



তথ্যসূত্র:
——–
১. ভিডিও বার্তা:
https://tinyurl.com/muwy2sjt

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন