‘৪০ লাখ ভারতীয় মুসলিম নারীকে হিন্দু বানানো দরকার’

উসামা মাহমুদ

0
1054
সুদর্শন নিউজের প্রধান সম্পাদক সুরেশ চাভাঙ্কে
সুবিধামত ফন্ট ছোট বড় করুনঃ

৪০ লাখ ভারতীয় মুসলিম নারীকে হিন্দু ধর্মে ধর্মান্তরিত করা প্রয়োজন বলে দাবি করেছে ভারতের সুদর্শন নিউজের প্রধান সম্পাদক এবং নিউজ অ্যাঙ্কর সুরেশ চাভাঙ্কে। একটি ইউটিউব চ্যানেলের সাথে কথা বলার সময় এমন সাম্প্রদায়িক ও মুসলিমবিদ্বেষী পরিকল্পনার কারণ হিসেবে সে বলেছে, ভারতে হিন্দু পুরুষের তুলনায় মহিলাদের সংখ্যা আনুপাতিক হারে কমে যাচ্ছে।

সে বলেছে, ‘হিন্দুদের মধ্যে পুরুষের তুলনায় নারীর সংখ্যা কম। তাই নারীর সংখ্যা আনুপাতিক হারে বাড়ানোর জন্য ৪০ লাখ মুসলিম নারী প্রয়োজন। এরপরে, আমরা হিন্দুদের এই লিঙ্গ ভারসাম্য সংকট দূর করব। এই মাওলানাকে বলে দিন যে, (হিন্দুদের হাতে) বর্তমানে ৩০ লাখ মুসলমান আছে, তাই আমাদের উদ্বিগ্ন হওয়ার কারণ নেই। আরও ১০ লাখ পূরণের ব্যাপারটি আমরা পরে দেখব।’

হিন্দু পুরুষদের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়ার জন্য মুসলিম মহিলাদের প্রলোভন দেখিয়ে সে বলেছে, হিন্দুদের বিয়ে করলে মুসলিম মহিলাদের জীবনে আর সতীন থাকবে না। তাচ্ছিল্যের সুরে সে আরও বলেছে, হিন্দুদের বিয়ে করলে মুসলিম নারীদেরকে আর ‘মানব-প্রজনন কারখানা’ হিসাবে কাজ করতে হবে না।

সুরেশ চাভাঙ্কে বিভিন্নভাবে মুসলিমদের হিন্দু ধর্মে ধর্মান্তরিত করার জন্য প্রচারণা চালাচ্ছে। তার সাম্প্রতিক বক্তব্য অনুযায়ী, আগামী ২১ মার্চ পুনেতে “ঘর ওয়াপসি” (ঘরে ফিরে আসা) নামে একটি অনুষ্ঠানের আয়োজন করবে হিন্দুরা।

২০২১ সালের ডিসেম্বরে নয়াদিল্লিতে ধর্ম সংসদে ঘৃণাত্মক মন্তব্য করার জন্য, চাভাঙ্কের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছিল। কিন্তু দিল্লি পুলিশ তার বিরুদ্ধে কোনো আইনি ব্যবস্থা নেয়নি।

সুরেশ চাভাঙ্কে প্রকাশ্যে মুসলিমদের বিরুদ্ধে হিন্দুদের শপথ পাঠ করিয়েছে। মুসলিমদের নির্মূল করে ভারতকে হিন্দু রাষ্ট্র বানানোর প্রতিশ্রুতি নিয়েছে। সে মুসলিমবিদ্বেষ ছড়িয়ে মুসলিমদের উপর গণহত্যা চালানোর আয়োজন করছে প্রকাশ্যে-দিবালোকে। তবুও নিশ্চুপ ভারতীয় প্রশাসন। কোনো ব্যবস্থা নিচ্ছে না তার বিরুদ্ধে।

এর আগে ২০২২ সালে গুজরাট গণহত্যার সময় একজন গর্ভবতী মুসলিম নারীকে দলবদ্ধ ধর্ষণ করার দায়ে দণ্ডিত এগারোজন হিন্দুকে ক্ষমা করে দিয়েছে হিন্দুত্ববাদী আদালত। এরপর আবার তাদেরকে ফুল দিয়ে বরণও করে নেওয়া হয়। এভাবেই ভারতে মুসলিমদের বিরুদ্ধে হিন্দুদের মানবতাবিরোধী অপরাধগুলো প্রশাসনিকভাবে আশ্রয়-প্রশ্রয় দেওয়া হচ্ছে; অনেক ক্ষেত্রে হিন্দু অপরাধীদেরকে প্রশাসনের পক্ষ থেকে প্রত্যক্ষ ও পরোক্ষ সহায়তা এবং নিরাপত্তা দেওয়া হচ্ছে।



তথ্যসূত্র:
——–
1. Hindutva ‘anchor’ Suresh Chavanke calls for converting 40 lakh Muslim women to Hinduism
https://tinyurl.com/35vwbfvd

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধতুর্কি বর্ডার গার্ডের পাশবিকতা: অনুপ্রবেশকারীকে খুন করে অঙ্গ অপসারণ
পরবর্তী নিবন্ধফটো রিপোর্ট || রমাদান উপলক্ষে ইসলামি ইমারতে চলছে দাওয়াতি ক্যাম্পেইন