হরিয়ানায় মিললো নিখোঁজ মুসলিমের বীভৎস মৃতদেহ

- আবু আব্দুল্লাহ্‌

0
329
আমীর খানের বীভৎস লাশ

হরিয়ানার মেওয়াটে মুসলিমবিরোধী দাঙ্গার রেশ যেন কাটছেই না। ১৯ আগস্ট নিখোঁজ আমীর নামের এক মুসলিম যুবকের লাশ গত ২১ আগস্ট পাওয়া গিয়েছে রাজ্যের সোহনা জেলার লাখুওয়াস গ্রামে। তার পরিবারের সদস্যরা বলছেন যে, আমীরকে বর্বর কায়দায় পিটিয়ে খুন করা হয়েছে; কেননা তারা তার শরীরে অসংখ্য আঘাতের চিহ্ন দেখেছেন।

২৮ বছর বয়সি আমীর পেশায় ছিলেন অটো চালক। অন্যান্য অটো ড্রাইভারদের কাছ থেকে তার পরিবার জানতে পেরেছে যে, ১৯ তারিখ আমীর কয়েকজন যাত্রী নিয়ে দাঙ্গা কবলিত মেওয়াটের দিকে গিয়েছিলেন। আর এর ঠিক দুদিন পরেই মিললো তার লাশ।

সোমবার সকালে লাখুওয়াস গ্রামের লোকজন স্থানীয় মাঠে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। লাশটি একটি বিছানার চাঁদরে মুড়ানো অবস্থায় একটি ভাঙা অটোর পাশে পরে ছিল, যেটি ছিল তারই। পুলিশ লাশ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে পাঠায়। সেখানে আমীরের বোন শাহরুনা এসে মৃত ভাইয়ের লাশ শনাক্ত করেন।

আমীরের বোনের বর্ণনা মতে, তার ভাইয়ের শরীরে আঘাতের চিহ্ন দেখে, বিশেষ করে তার মাথার আঘাতগুলো দেখে আঁতকে উঠেন তিনি। তার মাথার চারপাশেই আঘাতের চিহ্ন ছিল। আঘাতে আঘাতে তার মুখমণ্ডলও কিছুটা বিকৃত করে ফেলা হয়।

নিহত আমীর খান তিন সন্তানের জনক ছিলেন; এখন তাদেরকে তাদের মা ছাড়া আর দেখার তেমন কেউ অবশিষ্ট রইলো না। পুলিশ মামলার তদন্ত শুরু করলেও এখন পর্যন্ত জড়িত কেউ গ্রেফতার হয়নি।



 

তথ্যসূত্র:

1. Missing Muslim youth’s body found in Mewat, sister alleges beating death, calls for justice
https://tinyurl.com/yc27cm7e
2. twitter link
https://tinyurl.com/59tsm8rp

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধটানেল বিস্ফোরণে আসাদ বাহিনীর ঘাঁটি উড়িয়ে দিল আনসারুত তাওহীদ
পরবর্তী নিবন্ধপুলিশের উপস্থিতিতেই লাভ জিহাদের অভিযোগ তুলে দুই মুসলিমকে মারধর