ভিডিও || গাজার আল-জায়তুন এলাকায় তীব্র প্রতিরোধের মুখে জায়োনিস্ট বাহিনী

0
400

ফিলিস্তিন ভিত্তিক সশস্ত্র স্বাধীনতাকামী দল “আল-কুদস ব্রিগেড” গাজার দক্ষিণ-পূর্ব আল-জায়তুন এলাকা থেকে প্রায় ৩ মিনিটের একটি ভিডিও প্রকাশ করেছে। গত ২৯ ফেব্রুয়ারি বৃহস্পতিবার প্রকাশিত ভিডিওটিতে স্বাধীনতাকামী দলটির যোদ্ধাদেরকে জায়োনিস্ট বাহিনীর বিরুদ্ধে বীরত্বের সাথে লড়তে দেখা যায়।

প্রকাশিত দৃশ্যের শুরুতেই দেখানো হয়, জায়োনিস্ট বাহিনীর বিশেষ বাহিনীকে একটি বাড়িতে প্রলুব্ধ করছেন আল-কুদস ব্রিগেড যোদ্ধারা। জায়োনিস্ট বাহিনী স্বাধীনতাকামীদের এই ফাঁদে পা দেওয়ার পর সেখানে পরপর দুটি  বিস্ফোরণ ঘটানো হয়।

এসময় স্বাধীনতাকামী দলটির মুখপাত্র আবু হামজার কণ্ঠে শুনা যায় “হে ভাড়াটে বেঈমান এবং অত্যাচারীর দল! আমরা গাজায় তোমার আকাঙ্ক্ষাকে ধ্বংস করব, যেমন আমরা “আক্কা”র দেয়ালে তোমার পূর্ব-পুরুষদের আকাঙ্ক্ষাকে ধ্বংস করেছি। আর আমরা যা করেছি, সে বিষয় আল্লাহ তাআ’লা সাক্ষী।”

এরপর স্বাধীনতাকামী যোদ্ধাদের দেখা যায়, আল-জায়তুন এলাকায় পৃথক অপারেশনে জায়োনিস্ট বাহিনীর একটি সামরিক কনভয় ও অন্য কয়েকটি সাঁজোয়া যানকে টার্গেট করছেন। এসকল অভিযানে স্বাধীনতাকামী যোদ্ধাদের ব্যবহার করতে দেখা যায় PG-7V, PG-7-AT-1 “ফ্যাথ” রকেট, PG-7V-প্যাটার্ন রকেট সহ RPG-7 লঞ্চার।

ভিডিও ডাউনলোড লিংক:
https://archive.org/details/1_20240229_20240229_1552

ভিডিও দেখুন:
[ সতর্কতাঃ মিউজিক জাতীয় সাউন্ড থাকতে পারে, সতর্কতা কাম্য ]

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধএবারে ঢাবি ভিসির বাংলো থেকে নবজাতকের লাশ উদ্ধার
পরবর্তী নিবন্ধফিলিস্তিনের জিহাদ || আপডেট – ২৯ ফেব্রুয়ারি, ২০২৪