ফিলিস্তিনের জিহাদ || আপডেট – ২৪ মে, ২০২৪

0
126

জাতিসংঘের জরুরি ত্রাণ বিষয়ক প্রধান বলেছেন, গাজায় ইসরায়েলের যুদ্ধ এমন এক ট্র্যাজেডি, যা ভাষায় প্রকাশ করার মতো না।

রাফার দক্ষিণপূর্বে আগ্রাসন চালিয়েছে জায়োনিস্ট ট্যাংক ও সৈন্যরা। তারা এখন জনবহুল রাফার পশ্চিম জেলায় অগ্রসর হচ্ছে।

গাজায় ইসরায়েলি হামলায় এখন পর্যন্ত নিহত হয়েছেন অন্তত ৩৫,৮৫৭ জন ফিলিস্তিনি। আহত হয়েছেন আরও অন্তত ৮০,২৯৩ জন ফিলিস্তিনি।

দখলীকৃত পশ্চিম তীরে বর্বরোচিত হামলা চালানো অব্যাহত রেখেছে জায়োনিস্ট ইসরায়েল। দখলদার বাহিনীর গুলিতে ২ জন আহত হওয়ার পাশাপাশি, কয়েকজন ফিলিস্তিনিকে গ্রেফতারও করেছে জায়োনিস্ট ইসরায়েল।

জাতিসংঘের একটি প্রতিবেদনে বলা হয়েছে, দৈনিক যেটুকু পরিমাণ পানির প্রয়োজন তার মাত্র ৩% পানি পান করছেন ফিলিস্তিনিরা।

নুসেইরাত শরণার্থী শিবিরে হামলা চালিয়ে ৪ জন ফিলিস্তিনিকে হত্যা করেছে জায়োনিস্ট বাহিনী।

আল-আকসা বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরিতে বইয়ের শেলফে আগুন ধরিয়ে দিয়ে ছবি পোস্ট করেছে জায়োনিস্ট ইসরায়েলি সৈন্য।

উত্তর গাজার জাবালিয়া ক্যাম্পের আল-আজারমা স্ট্রিটে ইয়াসিন ১০৫ দিয়ে দুটি জায়োনিস্ট মারকাভা-৪ ট্যাংকে হামলা চালিয়েছেন আল-কাসসাম ‍মুজাহিদিন।

উত্তর গাজার জাবালিয়ার আল-কাসাইব পাড়ায় একটি শাওয়াজ ডিভাইস দিয়ে একটি জায়োনিস্ট মারকাভা ট্যাংকে হামলা চালিয়েছেন আল-কাসসাম ব্রিগেড।

রাফার উত্তরপূর্বে তাবেত জারে এলাকায় আল-ইয়াসিন ১০৫ এবং শাওয়াজ গোলা দিয়ে ৩টি জায়োনিস্ট ট্যাংকে হামলা করেছেন মুজাহিদিন।

উত্তর গাজার জাবালিয়া ক্যাম্পের উত্তরে একদল স্পেশাল জায়োনিস্ট বাহিনীকে প্রলুব্ধ করে ফাঁদে ফেলেন মুজাহিদিন। এরপর খুব কাছ থেকে তাদের সাথে যুদ্ধ করেন এবং একটি অ্যান্টি পার্সনেল ডিভাইস বিস্ফোরিত করেন। এতে জায়োনিস্ট সৈন্যরা হতাহত হয়েছে।

উত্তর গাজার জাবালিয়ার উত্তরে একটি বাড়ির ভেতরে একটি জায়োনিস্ট সৈন্যকে স্নাইপিং করেছেন আল-কাসসাম মুজাহিদিন।

উত্তর গাজার জাবালিয়া ক্যাম্পের উত্তরে একটি শাওয়াজ ডিভাইস দিয়ে একটি জায়োনিস্ট মারকাভা-৪ ট্যাংকে হামলা করেছেন আল-কাসসাম ব্রিগেড।

রাফার দক্ষিণে সালাহ আল-দ্বীন গেটের উপকণ্ঠে একটি তানডুম শেল দিয়ে একটি ডি৯ সামরিক বুলডোজারে এবং ইয়াসিন ১০৫ দিয়ে একটি জায়োনিস্ট মারকাভা ট্যাংকে হামলা করেছেন আল-কাসসাম ব্রিগেড।

গাজা শহরের দক্ষিণে নেতজারিমে জায়োনিস্ট বাহিনীর অবস্থানে ভারী মর্টারশেল হামলা করেছেন আল-কাসসাম ব্রিগেড।

রাফার পূর্বে আল-শোকা পাড়ায় একটি ইয়াসিন ১০৫ গোলা দিয়ে একটি জায়োনিস্ট ডি৯ বুলডোজারে হামলা চালিয়েছেন আল-কাসসাম ব্রিগেড।

উত্তর গাজার জাবালিয়ার উত্তরে বেইতল লাহিয়া প্রজেক্টের সম্মুখ সারিতে জায়োনিস্ট বাহিনীর দুই সৈন্যকে স্নাইপিং করেছেন আল-কাসসাম মুজাহিদিন।

বেইত লাহিয়া প্রজেক্টে একটি ইয়াসিন ১০৫ এবং তানডুম শেল দিয়ে দুটি জায়োনিস্ট মারকাভা-৪ ট্যাংক এবং একটি শাওয়াজ ডিভাইস দিয়ে ডি৯ বুলডোজারে হামলা করেছেন আল-কাসসাম ব্রিগেডের মুজাহিদগণ।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন

পূর্ববর্তী নিবন্ধকাশকারি তেল খনি ক্ষেত্রের আওতায় উপার্জিত রাজস্ব উন্নয়নমূলক খাতে বিনিয়োগের উদ্যোগ
পরবর্তী নিবন্ধবেনজীর পরিবারের ৩৪৫ বিঘা জমি, সবচেয়ে বেশি স্ত্রীর নামে