ভারতের বর্তমান সন্ত্রাসী শাসকদের নিয়ে যা বললেন সেই বলবীর সিং

0
790
ভারতের বর্তমান সন্ত্রাসী শাসকদের নিয়ে যা বললেন সেই বলবীর সিং

বাবরি মসজিদে প্রথম আঘাতকারী বলবীর সিং এখন মাওলানা আমের। তিনি বলেছেন, ভারতীয় শাসকরা মানসিক রোগী, তাদের পাগলখানায় নেয়া দরকার। খবর ডেইলি জং-এর।

মাওলানা মুহাম্মদ আমের বলেছেন, ভারতের প্রধানমন্ত্রী সন্ত্রাসী নরেন্দ্র মোদীসহ দেশের বর্তমান শাসকরা মানসিক রোগী, তাদের পাগলখানায় রাখা দরকার।

একসময় ভারতের কট্টর সন্ত্রাসী হিন্দুত্ববাদী সংগঠন আরএসএসের প্রাক্তন কর্মী, বাবরি মসজিদে হামলার পর মুসলমান হয়েছিলেন মাওলানা আমের।  জিও নিউজের অনুষ্ঠান ‘জারগা’য় আয়োজক সালিম সাফির সঙ্গে কথা বলার সময় এসব কথা বলেন তিনি।

জারগায় সাক্ষাৎকার দেয়ার সময় প্রাক্তন এ আরএসএস কর্মী বলেন, সন্ত্রাসী নরেন্দ্র মোদীর পূর্বপুরুষরা তাদের জন্মভূমির সময়কালে ইংরেজিকে সমর্থন করেছিল এবং ভারতের সাথে বিশ্বাসঘাতকতা করেছিল। আর সন্ত্রাসী আরএসএসও জনগণ ও দেশের স্বাধীনতার বিরোধিতা করে আসছিলো। তারা রানী ভিক্টোরিয়ার অনুগত ছিল। আজ তারাই দেশের হর্তাকর্তা।

মাওলানা মোহাম্মদ আমির আরও বলেন, ভারতে বর্তমানে যারা শাসক তারা সবাইকে মনোচিকিৎসক দেখানো উচিৎ। কারণ তারা সবাই মানসিক রোগী। তারা দেশে কী ধরণের আইন করছে নিজেরাও বুঝছে না। তাদের আসলেই ডাক্তার দেখানো দরকার।

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন