পিটিয়ে মূত্রপান করাতে বাধ্য করলো সন্ত্রাসী বিজেপি বিধায়ক

0
628
পিটিয়ে মূত্রপান করাতে বাধ্য করলো সন্ত্রাসী বিজেপি বিধায়ক

মোহিত নামে একজন যুবককে বেধড়ক পেটানোর পর জোরপূর্বক মূত্রপান করানোর অভিযোগ উঠেছে হিন্দুত্ববাদী সন্ত্রাসী বিজেপি বিধায়কের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বারখেরা এলাকায়। এ ঘটনার পর স্থানীয় বিধায়ক কিষেণলাল রাজপুত ও তার কয়েকজন অনুগামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন আক্রান্ত মোহিত গুর্জর।

স্থানীয়রা বলছেন, আসাম রোড থানায় কনস্টেবল হিসেবে কর্মরত আছেন মোহিত। রাহুল নামে স্থানীয় এক যুবকের কাছ থেকে ৫০ হাজার টাকা দিয়ে একটি বাইক কিনেছেন তিনি।

কিন্তু, রাহুলের কাছে আসল কাগজপত্র না থাকায় সেই গাড়িটি মোহিতের নামে ট্রান্সফার করতে পারছিল না। বিষয়টি নিয়ে গত কয়েকদিন ধরে অনেক জলঘোলাও হয়। বাধ্য হয়ে মোহিত বাইকের বদলে নিজের টাকা ফেরত চান।

এরপর গত ১২ ডিসেম্বর ফোন করে আবারো টাকা ফেরত চাইলে তাকে পিলভিট মান্ডি সমিতির গেটে আসতে বলে রাহুল। কিন্তু, সেখানে যাওয়ার পর তাকে স্থানীয় বিধায়ক কিষেণলাল ভাইপো ঋষভের নেতৃত্বে একদল যুবক মারধর করার অভিযোগ ওঠে।

এমনকি তাকে লক্ষ্য করে গুলিও চালানো হয়। এরপর মোহিতের গলার সোনার চেন ও ম্যানিব্যাগ কেড়ে নেওয়া হয়। এ ঘটনার কিছুক্ষণ পর আসাম রোড থানায় যান মোহিত। কিন্তু, কিছুক্ষণ বাদে সেখানে গিয়ে হাজির হয় সন্ত্রাসী বিজেপি বিধায়ক কিষেণলাল রাজপুত ও তার প্রায় ৫০ জন অনুগামী।

মোহিতকে আবারো মারধর করার পাশাপাশি গলায় জুতার মালা ঝুলিয়ে দেওয়া হয়। তারপর জোর করে তাকে মূত্রপান করানো হয়। উচ্চপদস্থ পুলিশ কর্মকর্তাদের কাছে এ বিষয়ে অভিযোগ জানাতে গেলেও তা নেওয়া হয়নি।

সুত্রঃ কালের কন্ঠ

মন্তব্য করুন

দয়া করে আপনার মন্তব্য করুন!
দয়া করে এখানে আপনার নাম লিখুন